বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের ছবি শেয়ার করলেন নীতি মোহন ও নীহার পাণ্ডে, কী নাম রাখলেন খুদের?
নীতি মোহন ও নীহার পাণ্ডে। (ছবি-ইনস্টাগ্রাম)
নীতি মোহন ও নীহার পাণ্ডে। (ছবি-ইনস্টাগ্রাম)

ছেলের ছবি শেয়ার করলেন নীতি মোহন ও নীহার পাণ্ডে, কী নাম রাখলেন খুদের?

  • গায়িকা নীতি মোহন ও অভিনেতা নীহার পাণ্ডের ঘরে ৩ জুন আসে এই ছোট্ট রাজপুত্র। বৃহস্পতিবার ইনস্টায় সকলের সঙ্গে ছেলের পরিচয় করালেন তাঁরা।

জুন মাসের প্রথম সপ্তাহে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নীতি ও নীহার। এবার ছেলের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁরা। যা মন ছুঁয়ে গিয়েছে সকলের। নীতির শেয়ার করা ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলিউডের এই নতুন মাম্মা লিখেছেন, ‘সব থেকে সুন্দর মানুষ’। নেট-নাগরিকদের মন ছুঁয়ে গিয়েছে নীতি মোহনের শেয়ার করা এই ইনস্টা পোস্ট। 

প্রথম ছবিতে দেখা যাচ্ছে খুদের হাত ধরে রয়েছেন নীতি ও নীহার। পরের ছবিগুলোতে দেখা যাচ্ছে টুইনিং করে সাদা পোশাক পরেছেন তাঁরা। কোলে ছোট্ট রাজপুত্তুর। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নীতি লিখেছেন, ‘ওর ছোট্ট হাত দুটো ধরে থাকা আমাদের জীবনের সবথেকে সেরা অনুভূতি। আর্যবীর ওর অভিভাবক হিসেবে আমাদের বেছে নিয়েছে! এর থেকে বড় সৌভাগ্য আর কী বা হতে পারে। ও আমাদের পরিবারের খুশি ও সম্পর্কের বাঁধন আরও দৃঢ় করেছে। এই আনন্দ অতুলনীয়।’

ছেলে হওয়ার খবর প্রথম শেয়ার করে নিয়েছিলেন নীতি-র স্বামী নীহার। অভিনেতা ইনস্টার দেওয়ালে নীতির সঙ্গে তাঁর একটি আলো-ছায়া মাখা ছবি শেয়ার করে লেখেন- ‘আমার সুন্দরী স্ত্রী আজ আমাকে সুযোগ দিল, আমার ছেলেকে সেই সবকিছু শেখানোর যা আমার বাবা আমাকে শিখেয়েছেন। প্রতিদিন আমার জীবনটা আরও বেশি করে ভালোবাসায় ভরে দিচ্ছে আমার স্ত্রী। নীতি এবং আমাদের সদ্যজাত দু'জনেই একদম সুস্থ আছে। আজ মুম্বইয়ের এই মেঘলা দিনেও আমরা সন-রাইজ দেখলাম’।

বন্ধ করুন