বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ঘাগড়া'-র তালে পা মেলালেন নীতু , শুরু রণবীর-আলিয়ার বিয়ের জল্পনা
ভিডিওটি নতুন নাকি থ্রো ব্যাক , তা এখনও পরিষ্কার নয়
ভিডিওটি নতুন নাকি থ্রো ব্যাক , তা এখনও পরিষ্কার নয়

'ঘাগড়া'-র তালে পা মেলালেন নীতু , শুরু রণবীর-আলিয়ার বিয়ের জল্পনা

  • ভিডিওটি নতুন নাকি থ্রো ব্যাক , তা এখনও পরিষ্কার নয়

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবির অন্যতম বিখ্যাত গান ' ঘাগড়া ' র তালে পা মেলাতে দেখা গিয়েছে নীতু কপূরকে। মজার ব্যাপার বাস্তবিকে এই গানে মাধুরীর সাথে নেচেছিলেন তারই পুত্র রণবীর। কোরিওগ্রাফার রাজেন্দ্র সিংয়ের সঙ্গে  টপ এবং জিন্স পরিহিত নীতুর নাচের অনুশীলন দেখে রীতিমতো চর্চা শুরু হয় নেট দুনিয়ায়।

অনেকেই মনে করছেন হয়তো আলিয়া রণবীরের বিবাহ অনুষ্ঠানেরই অনুশীলন চলছে। তবে ভিডিওটি নতুন নাকি থ্রো ব্যাক , তা এখনও পরিষ্কার নয়। তবে এই বয়সেও নীতুর পারফরম্যান্স দেখে মুগ্ধ অনুরাগী মহল। কেউ বলেন এখনও চাইলে বলিউডের তাবড় অভিনেত্রীদের সাথে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন ঋষি পত্নী। আবার কেউ কোরিওগ্রাফির প্রশংসা করে অসাধারণ এক্সিকিউশনের জন্য প্রশংসায় ভাসিয়ে দেন নীতুকে।

গত ফেব্রুয়ারিতেই গুজব ছড়িয়েছিলো , অয়ন মুখার্জীর পরিচালনায় ব্রম্হাস্ত্র মুক্তির পরে আগামী ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর আলিয়া। এমনকি দুই পরিবারের তরফে দিনক্ষণ ঠিক করা এবং প্রস্তুতি নেওয়ার পর্বও শুরু হয়ে গিয়েছিলো বলে খবর। তবে সেই জল্পনাকে একেবারেই হাস্যকর এবং ভিত্তিহীন বলে উড়িয়ে দেন আলিয়া। 

ইতিপূর্বেই কপূর পরিবারের সাথে বেশ ভালোমতোই জড়িয়ে পড়েছেন মহেশ কন্যা। ঋষি কপূর মারা যাওয়ার পরে প্রেমিকের পরিবারের পাশেও দাঁড়িয়েছিলেন তিনি। ভাট পরিবারের তরফেও রণবীরকে নিয়ে কোনও আপত্তির কথা জানা যায়নি।

 

বন্ধ করুন