বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়েতে উপহার হিসেবে বড় বড় পাথর পেয়েছিলেন ঋষি-নীতু! কারা দিয়েছিল জানেন?
ঋষি কাপুর-নীতু কাপুর
ঋষি কাপুর-নীতু কাপুর

বিয়েতে উপহার হিসেবে বড় বড় পাথর পেয়েছিলেন ঋষি-নীতু! কারা দিয়েছিল জানেন?

  • মুম্বইয়ে বিলাসবহুল বিয়ের আয়োজন হয় ঋষি-নীতুর। বিয়ের উপহারের বাক্সে অনেক বড় বড় পাথর উপহার হিসেবে পেয়েছিলেন বলি তারকা জুটি। সেই নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল।

বহু বছর প্রেম করার পর ১৯৮০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা ঋষি কাপুর এবং নীতু সিং। অমিতাভ বচ্চনের সঙ্গে ইয়ারানা ছবির শ্যুটিং চলাকালীন তাঁরা বাগদান পর্ব সারেন। এর পর পরই বিয়ে করেন তারকা জুটি। 

যদিও তাদের বিয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফ্যান অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে, নীতু একবার তার সাক্ষাৎকারে বিয়ের অনুষ্ঠান সম্পর্কে মুখ খুলেছিলেন। প্রকাশ করেছিলেন বিয়ের উপহারের বাক্সে অনেক বড় বড় পাথর উপহার হিসেবে পেয়েছিলেন তাঁরা। 

২০০৩ সালে Rediff-কে দেওয়া সাক্ষাৎকারে নীতু বলেন, ‘রিসেপশনে অনেক গেটক্র্যাশার অর্থাৎ আমন্ত্রণহীন লোক ছিল। তারা ভালো পোশাক পরে এসেছিলেন। হাতে করে বক্সে প্যাকেটে মোড়ানো উপহারও এনেছিলেন। নিরাপত্তারক্ষীরা তাদের অতিথি ভেবে প্রবেশ করতে দেয়। পরে আমরা উপহার বাক্সে পাথর খুঁজে পেয়েছি’।

সংগীত এবং অন্যান্য অনুষ্ঠানগুলি আরকে হাউসে হয়েছিল। বিয়ের অনুষ্ঠান হয়েছিল চেম্বুরের গলফ কোর্সে। নুসরত ফতেহ আলি খান তাদের বিয়ের অনুষ্ঠান করেন। নীতু আরও প্রকাশ করেছিলেন, তিনি এবং ঋষিজি বিয়ের দিন অজ্ঞান হয়ে গিয়েছিলেন।

অভিনেত্রীর কথায়, ‘আমি আমার বিয়েতে অজ্ঞান হয়েছি এবং আমার স্বামীও(ঋষি কাপুর) তাই। আমার লেহেঙ্গা খুব ভারী ছিল। এছাড়াও, সেখানে অনেক লোক ছিল। এটা সামলানো আমার কাছে খুব চাপের ছিল। আমার স্বামী ভিড় নিতে না পেরে অজ্ঞান হয়ে গিয়েছিল। ঘোড়িতে ওঠার ঠিক আগে ও অজ্ঞান হয়ে গিয়েছিল’।

 

 

বন্ধ করুন