বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এই তুই আমার বউমার পিছনে কেন পড়ে আছিস’, সাংবাদিকের কোন প্রশ্নে এমন বললেন নীতু?
‘তুই আমার বউমার পিছনে কেন পড়ে আছিস’, সাংবাদিককে প্রশ্ন করল নীতু। 
‘তুই আমার বউমার পিছনে কেন পড়ে আছিস’, সাংবাদিককে প্রশ্ন করল নীতু। 

‘এই তুই আমার বউমার পিছনে কেন পড়ে আছিস’, সাংবাদিকের কোন প্রশ্নে এমন বললেন নীতু?

  • ১৪ এপ্রিল বিয়ে হয় রণবীর-আলিয়ার। যদিও এখানে ‘বউমা’ বলতে কো-স্টার কিয়ারা আডবানিকেই বুঝিয়েছেন নীতু কাপুর। 

বিয়ের পর গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে থাকলেও নীতু কাপুর ফিরেছেন বেশ কয়েকবছর হল। ঋষি কাপুর মারা যাওয়ার পর থেকে আরও বেশি করে কাজে মন দিয়েছেন তিনি। শ্যুটের পাশাপাশি অভিনেত্রীকে প্রায়ই দেখা যায় সাংবাদিক বা পাপারাৎজিদের দিকে মজার মজার প্রশ্ন ছুঁড়ে দিতে।

এই এবার যেমন নীতু কাপুর এক সাংবাদিককে প্রশ্ন করলেন, আমার বউমার পিছনে কেন পড়েছিস?’ যদিও এখানে তিনি আলিয়ার কথা বলেননি, বলেছেন ‘যুগ যুগ জিও’ সহ-অভিনেত্রী, অনস্ক্রিন বউমা কিয়ারা আডবানির কথা। এক পাপারাৎজি তাঁকে প্রশ্ন করেন, কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’ নিয়ে তাঁর কী মত! তখনই এই জবাব দেন নীতু।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে নীতু প্রশ্ন করছেন, ‘এই তুই আমার বউমার পিছনে কেন পড়ে আছিস ইয়ার?’ আর তাতে ক্যামেরার পিছন থেকে জবাব আসে, ‘ভালো লাগে আপনার বউমাকে। তা সে আলিয়া হোক বা কিয়ারা’। একথা শুনে হেসে চলে যান নীতু। এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে কিয়ারা লিখেছেন, ‘সবার প্রিয় শাশুড়ি’। আরও পড়ুন: কোন ক্লাসে প্রথম প্রেমে পড়েছিলেন আলিয়া? এত ছোট বয়সে এসব, বিশ্বাস হবে না আপনারও

১৪ এপ্রিল ‘বাস্তু’তে বিয়ে হয় নীতুর ছেলে রণবীর কাপুর আর আলিয়া ভাটের। তাঁর ও ঋষি কাপুরের এনগেজমেন্ট হয়েছিল ১৩ এপ্রিল। ওইদিন বাড়িতে একটা পুজো রেখেছিলেন নীতু। আলিয়ার কথা উঠলেই তারিফের ফুলঝুড়ি ছোটে নীতুর মুখ থেকে, ‘মিষ্টি বউমা’ যে পেয়েছেন সেকথা বারে বারে বলে থাকেন ‘যুগ যুগ জিও’ অভিনেতা।

 

বন্ধ করুন