বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu Kapoor: প্রায় ৩ কোটির মার্সিডিজ গাড়ি কিনলেন নীতু, কেন এত দাম, কী আছে গাড়িতে

Neetu Kapoor: প্রায় ৩ কোটির মার্সিডিজ গাড়ি কিনলেন নীতু, কেন এত দাম, কী আছে গাড়িতে

মার্সিডিজ মেব্যাক GLS ৬০০ কিনেছেন নীতু কাপুর

Neetu Kapoor Buys new car: বলিউড অভিনেতারা অবশ্য তাঁদের বিলাসবহুল ব্যক্তিগত জীবনের কারণেও শিরোনামে থাকেন। সম্প্রতি নতুন বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন অভিনেত্রী নীতু কাপুর। মার্সিডিজ মেব্যাক জিএলএস ৬০০, এই গাড়ির মূল্য ২.৯২ কোটি টাকা।

কাপুর পরিবার বলিউডে নামের পাশাপাশি তাঁদের বিলাসবহুল জীবনের জন্যও বেশ পরিচিত। বিবাসবহুল বাড়ি থেকে দামী গাড়ির কালেকশন, সবের জন্যই তাঁরা শিরোনামে থাকেন। সম্প্রতি নতুন বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন অভিনেত্রী নীতু কাপুর। মার্সিডিজ মেব্যাক জিএলএস ৬০০, এই গাড়ির মূল্য ২.৯২ কোটি টাকা।

বলিউড অভিনেতারা অবশ্য তাঁদের বিলাসবহুল ব্যক্তিগত জীবনের কারণেও শিরোনামে থাকেন। মুম্বইতে মার্সিডিজ-বেঞ্জ গাড়ির ফ্র্যাঞ্চাইজি পার্টনারের অফিসিয়াল পেজ থেকে মিসেস কাপুরের নতুন গাড়ি কেনার সময়ের ছবি শেয়ার করা হয়েছে। অভিনেত্রীকে নতুন গাড়ির জন্য শুভেচ্ছাও জানানো হয়েছে ওই অফিসিয়াল পেজ থেকে। আরও পড়ুন: 'কালিন ভাইয়া' পঙ্কজের মেয়েকে চেনেন? ‘এ তো পুরো বাবার মতো’ বলছেন অনেকেই

দেখুন ছবি এবং ভিডিয়ো-

মার্সিডিজ-বেঞ্জ মেব্যাচ জিএলএস হল জার্মান অটোমেকারের সবচেয়ে বিলাসবহুল SUV। বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি যেমন- অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা এবং রণবীর সিংয়ের মতো তারকাদের গ্যারেজে রয়েছে এই এসইউভি-র কালেকশন।

ইলেকট্রনিক স্লাইডিং প্যানোরামিক সানরুফ, ১২.৩ ইঞ্চি ডুয়াল-স্ক্রিন ডিসপ্লে, নানা রকমের আলোর ব্যবস্থা, সর্বোত্তম বিলাসিতা, আরাম রয়েছে মার্সিডিজ মেব্যাক জিএলএস ৬০০-এ। গাড়ির আসনেই রয়েছে ম্যাসাজ, হট ও কুলিং ফাংশন এবং অবশ্যই পছন্দের সিট পজিশন। পিছনের সিটে একটি ফ্রিজও রয়েছে।

বিশাল মেব্যাক জিএলএস স্ট্যান্ডার্ড জিএলএস-এর মতোই বিশাল দৈর্ঘ্যের গাড়ি। তবে মেব্যাক সংস্করণটি তার নতুন স্টাইলিংয়ের জোরে বিলাসিতাকে অন্য মাত্রা দিয়েছে। এর গ্রিল পুরোটাই ক্রোমের। টু-টোন পেইন্টের সাথে পাবেন এই গাড়ি। এতে রয়েছে বিশাল ২২ ইঞ্চি অ্যালয় হুইল। দাম ২.৫ কোটি টাকা থেকে শুরু হলেও এর টপ ভ্যারিয়েন্টের দাম পড়তে পারে প্রায় ৪ কোটি টাকা। 4.0-লিটার টুইন-টার্বো V8 হালকা হাইব্রিড মডেল। 580 bhp ও প্রায় 1000Nm টর্ক পাওয়া যাবে এই গাড়ি থেকে। স্ট্যান্ডার্ড 9-স্পিড অটোমেটিক গিয়ারবক্সে চলে এই গাড়ি।

‘লেটার্স টু মিস্টার খান্না’ ছবিতে অভিনয় করছেন সানি কৌশল এবং শ্রদ্ধা শ্রীনাথ। পরিচালকের আসনে রয়েছেন মিলিন্দ ধৈমাদে। মা-ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। আগামীতে এই ছবিতে দেখা যাবে নীতু কাপুরকে।

বায়োস্কোপ খবর

Latest News

এই চাটনি খেলেই দূর হবে ব্যথা, বেদনা! এতে আর কী কী উপকার রয়েছে জানেন আরেকটু হলে নাক-মুখ ফেটে যেত, ভোট দিয়েই বিপদে 'দঙ্গল' কন্যা সানায়া সিঁড়ি বেয়ে ওঠার সুবিধার কথা জানলে অবাক হবেন, লিফট ব্যবহার বন্ধ করে দেবেন সুপারস্টার বাবার একমাত্র কন্যা, জল্পনা বচ্চনদের হবু বউমা, খুদে মেয়েটি কে বলুন তো পুরুষেরা সাবধান! স্পার্ম কাউন্ট কম থাকলে বাড়বে ক্যানসারের আশঙ্কা ‘‌স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলা মিশে যেত বাংলাদেশে’‌, মমতাকে কড়া জবাব শাহের প্রিয়মের কপালে পদ্মর চুমু, ঢাকার চেষ্টা সত্ত্বেও সামনে এল পরীমনির মেয়ের মুখ মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.