বাংলা নিউজ > বায়োস্কোপ > Rishi Kapoor: কেকের ওপর হুইস্কি, মটন, গিটার! ঋষি কাপুরের কাট আউটের সঙ্গে জন্মদিন পালন নীতু-র!
ঋষি কাপুরের জন্মদিন পালন করলেন নীতু। 
ঋষি কাপুরের জন্মদিন পালন করলেন নীতু। 

Rishi Kapoor: কেকের ওপর হুইস্কি, মটন, গিটার! ঋষি কাপুরের কাট আউটের সঙ্গে জন্মদিন পালন নীতু-র!

  • পার্টিতে উপস্থিত থাকা ঋষির কাট আউটের সঙ্গেই ছবি তুলতে দেখা গেল নীতু কাপুরকে। 

শনিবার ছিল প্রয়াত অভিনেতা ঋশি কাপুরের ৬৯তম জন্মবার্ষিকী। আর পরিবারের সঙ্গে স্বামীর জন্মদিন বেশ ঘটা করে পালন করলেন নীতু কাপুর। আর সেই ছবি ঋষি ও তাঁর অনুরাগীদের উদ্দেশে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতেও। আসলে নীতু চেয়েছিলেন, ঋষি কাপুর বেঁচে থাকলে ঠিক যেমনভাবে পালিত হত জন্মদিন, ঠিক তেমনটাই করতে। আর তাই অর্ডার দিয়ে স্পেশ্যাল থিম কেক আনাতেও ভোলেননি প্রাক্তন অভিনেত্রী। রবিবার সকাল সকাল পার্টি ছবি আর ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। 

ইনস্টাগ্রাম স্টোরিতে নীতু কেকের একটি ছবি শেয়ার করেছেন। যাতে টপিংস হিসেবে বসানো হয়েছে সেসমস্ত জিনিস যা ঋষি ভালোবাসতেন। তাতে রয়েছে হুইস্কি, টুইটারের লোগো, গিটার, মটন কারি এক বাটি, তাঁর ছবির হিট গানের সিডি ও নাগচম্পা ধুপকাঠি। কেকের পাশে লেখা আছে, ‘হ্যাপি বার্ড ডে চিন্টু’। আরেক ছবিতে দেখা যাচ্ছে একটা ফোটোফ্রেম। যাতে ঋশির কোনও ছবি লাগানো নেই। বরং লেখা আছে, ‘Celebrating Chintuji’। ঋষি কাপুরের পুরনো বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গেই পালিত হল এই বিশেষ দিন। উপস্থিত ছিলেন ঋষি কাপুরের বড় ভাই রণধীর কাপুর, বন্ধু শত্রুঘ্ন সিনহা, ডেভিড ধাওয়ান। সঙ্গে উপস্থিত ছিলেন ঋষি কাপুর নিজেও। আসলে ঋষি কাপুরের একটি কাট আউট এদিন রাখা হয়েছিল পার্টিতে। আর সেই কাট আউটের সঙ্গেই ছবি তোলেন নীতু।

নীতু কাপুরের ইনস্টা স্টরি। 
নীতু কাপুরের ইনস্টা স্টরি। 
নীতু কাপুরের ইনস্টা স্টরি।
নীতু কাপুরের ইনস্টা স্টরি।

শনিবার ঋষি কাপুরের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটা থ্রো ব্যাক ছবি পোস্ট করে নীতু কাপুর লিখেছিলেন, ‘নিউ ইয়র্কে থাকাকালীন ভয়াবহ সময়গুলোতে আমি ঋষি কাপুরের থেকে অনেক কিছু শিখেছিলাম। যখন শরীর ভালো থাকত আমরা বাইরে খেতে যেতাম, শপিং করতাম, হাসাহাসি করতাম। আর যখন ওর শরীর খারাপ থাকত বাড়িতে বসেই টিভি দেখতাম, ভালো খাবার অর্ডার করতাম। তাও আমরা ভালো সময় কাটাটাম এই আশায় যে পরের কেমোথেরাপির পর ও অনেকটা ভালো থাকবে। জীবনের ওপর আশা রাখা ও শক্তথাকা শিখিয়েছিল আমাকে। জীবনের প্রতিটা মুহূর্তকে উপভোগ করতে শিখিয়েছিল। আজকের দিনটায় আমরা সকলে ওকে বড় মিস করছি! আমি নিশ্চিত ও ওর পরিবারের বাকি সদস্যদের সঙ্গে আজকের দিনটা ওপরে বসে মজা ও আনন্দের সঙ্গে পালন করছে। হ্যাপি বার্থ ডে কাপুরসাব।’

দু'বছর ক্যানসারের সঙ্গে লড়াই করার পর ২০২০ সালের ৩০ এপ্রিল মারা যান ঋষি কাপুর। শেষ দিকটা চিকিৎসার জন্য মার্কন মুলুকেই কাটিয়েছিলেন তিনি। শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনয় করা শেষ ছবি ‘শর্মাজি নমকিন’।

বন্ধ করুন