বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে বাড়িতে মিকার গানে ঠুমকা রণবীরের মায়ের, নীতুর স্টেপ দেখে হইচই নেটপাড়ায়
নীতুর ভাইরাল ডান্স

বিয়ে বাড়িতে মিকার গানে ঠুমকা রণবীরের মায়ের, নীতুর স্টেপ দেখে হইচই নেটপাড়ায়

  • বিয়ের অনুষ্ঠানে আগুন ঝরালেন নীতু কাপুর, ‘সাওয়ান মে লাগ গায়ি আগ’ গানে ভাইরাল ঋষি-পত্নীর ঠুমকা। 

বয়স শুধুই একটা সংখ্যা তা আবারও প্রমাণ করেদিলেন ৬৩-র যুবতী নীতু কাপুর। প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্ত্রী জমিয়ে ঠুমকা লাগালেন প্রিয়জনের বিয়ের সংগীত অনুষ্ঠানে। গোটা অনুষ্ঠানের মধ্যমণি হয়ে উঠেছিলেন রণবীরের মা, তা বলাই বাহুল্য়।

বিয়ের অনুষ্ঠানের নাচের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম শেয়ার করে নিয়েছেন নীতু স্বয়ং। ভিডিয়োয় নীতুর দেখা মিলল কালো টপ ও প্য়ান্টে, সঙ্গে গোড়ালি ছাড়ানো লম্বা ঝুলের ঝলমলে জ্যাকেট। মিকা সিং-এর জনপ্রিয় গান ‘সাওয়ানমে লাগ গায়ি আগ’-এ মন খুলে নাচলেন নীতু।

ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘সুন্দর, আনন্দে ভরপর একটা বিয়ে’। এই ভিডিয়োয় মন মজেছে নেটপাড়ার। কেউ লিখছেন,'এমন গ্রেসফুল অভিনেত্রী ক'জন আছেন?' কেউ লিখেছেন, ‘আপনাকে নাচতে দেখে মনটা ভরে গেল’।

চলতি মাসের শুরুতে ফ্যানেদের চমকে দিয়েছিলেন নীতু কাপুর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো, সেখানে মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি ও ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে নাচতে দেখা গিয়েছিল নীতু কাপুরকে।

শীঘ্রই রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন নীতু কাপুর। আগামিতে তাঁকে দেখা যাবে ‘যুুগ যুগ জিও’ ছবিতে। শেষবার রণবীর ও ঋষি কাপুরের সঙ্গে ‘বেশরম’ (২০১৩) ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।

 

বন্ধ করুন