বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন আগের সব সম্পর্ক টেকেনি ছেলে রণবীরের ? জানালেন নীতু কাপুর
রণবীর কাপুর .. ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
রণবীর কাপুর .. ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কেন আগের সব সম্পর্ক টেকেনি ছেলে রণবীরের ? জানালেন নীতু কাপুর

অভিনয়ের পাশাপাশি রণবীর কাপুর খ্যাত তাঁর 'লাভ লাইফ'-এর জন্যও বান্ধবী কিংবা তাঁর সম্পর্ক ঘিরে সব গুঞ্জন স্পটলাইটে এসেছে বারবার।এবার রণবীরের আগের সব সম্পর্কের ব্যর্থতার কারণ জানালেন মা নীতু কাপুর স্বয়ং!

বলিউডে এক দশকের ওপর সময় কাটিয়ে ফেলেছেন রণবীর কাপুর। দুর্ধর্ষ অভিনয়,পেটানো স্বাস্থ্য ছাড়াও টিনসেল পাড়ায় তিনি খ্যাত তাঁর বান্ধবীদের লম্বা তালিকার ব্যাপারেও। তাঁর অভিনীত ছবির মতোই বহুবার চর্চায় উঠে এসেছে 'প্রেমিক' রণবীরের নানা কিসসা। পর্দা ছাপিয়ে রণবীরের ব্যক্তিত্বই এমনটাই হয়ে উঠেছে যে সাধারণ মানুষের কাছে তিনি হয়ে উঠেছেন 'লেডিজ ম্যান'।মহেশ ভাট,নার্গিস ফাকরির মতো একাধিক বলি-ব্যক্তিত্বও রণবীরের প্রশংসা করেই তাঁকে দিয়েছেন ওই 'লেডিজ ম্যান'-এর তকমাটি। নিজের অভিনীত প্রায় প্রতিটি ছবির নায়িকার সঙ্গে তাঁকে ঘিরে গুঞ্জন উঠলেও 'অফিসিয়ালি' এর আগে মাত্র দু'বার সিরিয়াস সম্পর্কে জড়িয়েছিলেন 'কাপুর নন্দন'। দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কইফের সঙ্গে। সেইসব প্রেমপর্ব নিয়েও কম জলঘোলা হয়নি। বর্তমানে অবশ্য আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। বছর দুইয়ের ওপর ধরে চলা এই জুটি নিয়ে যেমন উছ্বসিত তাঁদের ফ্যানেরা,তেমনই এই দুই তারকার পরিবারের সদস্যরাও। 

মা নিতু ও বর্তমান গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গে রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মা নিতু ও বর্তমান গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গে রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

তবে কেন রণবীরের আগের সম্পর্কগুলো টিকলো না ? পেল না পরিণতি ? সে সম্পর্কে বলতে গিয়ে রণবীরের মা বর্ষীয়ান বলি-অভিনেত্রী নীতু কাপুর জানিয়েছেন যে রণবীর আদতে খুবই নরম মনের একজন মানুষ। চট করে কোনও মানুষকে আঘাত করতে পারে না সে। সহজে মেয়েদের 'না' বলতে পারে না কিংবা বলা ভালো পেরে ওঠে না। রণবীরের আগের সব সম্পর্কের ক্ষেত্রে এমনই কিছু হয়েছিল বলে মত নিতুর। তিনি আরও বলেন যে হয়তো রণবীর নিজেও চাইছে না তবু সে সম্পর্কে থেকে গেছিল, স্রেফ কষ্ট দিতে পারবে না বলেই। মা হয়েও এসব দেখে তিনি কিছু করতে পারতেন না বলেও জানিয়েছেন তিনি। 

এখানেই না থেমে রণবীরের মায়ের আরও বক্তব্য যে ছেলের সমস্যা দেখে নিজে থেকে ডেকে আগে বহুবার বুঝিয়েছেন তিনি,তবে রণবীর এতটাই একগুঁয়ে যে সেসব শুনেও নিজের সিদ্ধান্তেই অটল থাকতেন। নীতুর কথায়,' প্রথমবার রণবীর যে মেয়েটির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল তখনই বুঝতে পেরেছিলাম রণবীরের উপযুক্ত নয় মেয়েটি। শেষপর্যন্ত আমার ছেলেই কষ্ট পাবে। আমি বলেওছিলাম সেকথা রণবীরকে। তবে ও শোনেনি। পরে যা ভেবেছিলাম তাইই হয়েছিল।' সামান্য থেমে নিতু বলেন যে তিনি তারপর থেকে অন্য কায়দায় রণবীরের সঙ্গে বিষয়গুলো 'ট্যাকেল' করতেন। নিতু রণবীরকে 'সাজেস্ট' করেছিলেন চট করে কারোর প্রেমে না পড়ে বরং যার বেশি করে বিভিন্ন মেয়েদের সঙ্গে মিশতে। কারণ যত বেশি মানুষের সঙ্গে রণবীর মেলামেশা করবে তত নানান অভিজ্ঞতা হবে তাঁর। মায়ের দেওয়া এই 'সাজেশন' যে পালন করেছিলেন রণবীর,সে কোথাও জানাতে ভোলেননি ।

বন্ধ করুন