বাংলা নিউজ > বায়োস্কোপ > কাপুর পরিবারে এবার ঋষিহীন করবা চৌথ, সপরিবারে লেন্সবন্দি অন্তঃসত্ত্বা করিনা
ছবি ইনস্টাগ্রাম
ছবি ইনস্টাগ্রাম

কাপুর পরিবারে এবার ঋষিহীন করবা চৌথ, সপরিবারে লেন্সবন্দি অন্তঃসত্ত্বা করিনা

‘আপনাকে মিস করছি কাপুর সাহাব'-করবা চৌথে ঋষির স্মৃতি আগলে নীতু।

করবা চৌথের দিন বেবো ধরা দিলেন একদম অন্য রকম লুকসে। উৎসবের দিন সপরিবারে দেখা মিলল সইফ ঘরনির।খুড়তুতো বোন ঋদ্ধিমা কাপুর সাহানি, ভাই আরমান জৈন এবং তাঁর স্ত্রী আনিসা, আধার জৈন এবং তার চর্চিত বান্ধবী তারা সুতারিয়া, রণধীর কাপুর, নীতু কাপুরের সঙ্গে করবা চৌথের দিন কাপুর পরিবারে আয়োজিত স্পেশ্যাল ডিনার পার্টিতে দেখা মিলল করিনার।

তবে এই বছর এই ট্যাডিশ্যান্যাল ডিনার পার্টির জৌলুস কিছুটা কম। কারণ চলতি বছর পরিবারের দুই সদস্যকে হারিয়েছেন তাঁরা। বছরের শুরুতেই মৃত্যু হয়েছে কাপুর পরিবারের কন্যা ঋতু নন্দার, কয়েক মাসের মধ্যেই এপ্রিলে চলে গিয়েছেন ঋষি কাপুর। 

প্রয়াত স্বামীর কথা স্মরণ করে নীতু কাপুর পরিবারের সঙ্গে একটি ফটোও শেয়ার করেন। ‘পরিবারের সঙ্গে করবা চৌথ, আপনাকে মিস করছি কাপুর সাহাব'। লিউকেমিয়ার সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পরে চলতি বছরের ৩০ এপ্রিল প্রয়াত হন ঋষি কাপুর।

ছবিতে অনুপস্থিত কারিনার স্বামী তথা অভিনেতা সাইফ আলি খান, যিনি ‘ভূত পুলিশ’এর  শুটিংয়ে ব্যস্ত, রয়েছেন হিমাচলে। অন্যদিকে, খুড়তুতো ভাই রণবীর কাপুর এবং তার বান্ধবী আলিয়া ভাটও ব্রহ্মাস্ত্রের শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। ছবি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন, ‘পরিবারিক ডিনার, কয়েকজনকে মিস করছি'।

এদিন অবশ্য করিনাকে দেখা গিয়েছে আইভরি রঙের ডিজাইনার সালোয়ার-কামিজে। এদিন দিনের শুরুতে পাপারাৎজিদের সামনে করিনাকে পোজ দিতে দেখা গিয়েছে সাদা স্মক ড্রেসে। মম টু বি-করিনা কাপুর খানের মাতৃত্বকালীন আভা তাক লাগাচ্ছে। 

এ বছর বলিউডের সেলিব্রিটিরা বাকি বছরের মতো করবা চৌথের সেলিব্রেশন করেননি। সমস্ত নিয়ম বিধি মেনে করোনা কালে তাঁদের বাড়িতে করবা চৌথ পালন করতে দেখা গিয়েছে। এবছর ঘরোয়াভাবেই এই সেলিব্রেশন সারল অনিল কাপুরের পরিবার, সঞ্জয় কাপুরের পরিবার,চাঙ্কি পান্ডের পরিবার। করবা চৌথের লুকসে তাক লাগালেন শিল্পা শেট্টি, রবিনা টন্ডন, কাজল, প্রিয়াঙ্কা চোপড়ারা। 

বন্ধ করুন