বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu Kapoor: কে বলে মুম্বইতে পায়রার খোপের মতো হয় বাড়ি! নীতুর নয়া আবাসে রয়েছে পুল থেকে জিম

Neetu Kapoor: কে বলে মুম্বইতে পায়রার খোপের মতো হয় বাড়ি! নীতুর নয়া আবাসে রয়েছে পুল থেকে জিম

মুম্বইয়ে একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন বলিউড অভিনেত্রী নীতু কাপুর।

সম্প্রতি মুম্বইয়ে একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন বলিউড অভিনেত্রী নীতু কাপুর। প্রায় ১৮ কোটি টাকা দিয়ে এই সম্পত্তি কিনেছেন অভিনেত্রী-

মুম্বইয়ে নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনলেন বলিউড অভিনেত্রী নীতু কাপুর। বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে (বিকেসি) সানটেক রিয়েলটির ১৯ তলা বিলাসবহুল প্রোজেক্ট, সিগনিয়া আইলের সাত তলায় রয়েছে এই অ্যাপার্টমেন্ট। প্রোজেক্টের ঝলক অফিসিয়াল ওয়েবসাইটে শেয়ার করা হয়েছে।

সোফিটেল হোটেলের বিপরীতে অবস্থিত এই অ্যাপার্টমেন্ট। ১৭.৪০ কোটি টাকায় এই অ্যাপার্টমেন্টটি কিনেছেন তিনি। ৩,৩৮৭ বর্গফুট জায়গা জুড়ে অ্যাপার্টমেন্টে রয়েছে বিভিন্ন সুযোগ-সুবিধা। অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, অ্যাপার্টমেন্টে পাঁচটি বেডরুম এবং শহরের দৃশ্য উপভোগের জন্য একটি প্রশস্ত ডেক রয়েছে।

অ্যাপার্টমেন্টের অন্দরে রয়েছে তাপমাত্রা নিয়ন্ত্রিত সুন্দর পুল। ফিটনেস এবং খেলাধুলার জন্য রয়েছে আলাদা জায়গা, অ্যাপার্টমেন্টে একটি সাজানো-গোছানো জিম করার জায়গাও আছে। একটি স্কোয়াশ কোর্ট এবং ভার্চুয়াল গল্ফও রয়েছে। আরও পড়ুন: শুধু শুভমন নয়, গিল পরিবারের সবাই যেন সিনেমা স্টার! রইল ছবি

<p>মুম্বইয়ের বিকেসিতে নীতু কাপুরের নতুন অ্যাপার্টমেন্টের ভিতরের ছবি। (ছবি: সানটেক ইন্ডিয়া)</p>

মুম্বইয়ের বিকেসিতে নীতু কাপুরের নতুন অ্যাপার্টমেন্টের ভিতরের ছবি। (ছবি: সানটেক ইন্ডিয়া)

নীতুর অ্যাপার্টমেন্টে রয়েছে সুবিশাল ডাইনিং, শোওয়ার ঘর এবং সাজানো-গোছানো বিরাট বড় লিভিং রুম। তিনটি গাড়ি পার্কিং-এর জায়গার অ্যাক্সেস রয়েছে এখানে।

<p>মুম্বইয়ে নীতু কাপুরের নতুন অ্যাপার্টমেন্ট। (ছবি: সানটেক ইন্ডিয়া)</p>

মুম্বইয়ে নীতু কাপুরের নতুন অ্যাপার্টমেন্ট। (ছবি: সানটেক ইন্ডিয়া)

বিক্রেতা কেওয়াল কৃষান নোহরিয়ার কাছ থেকে গত ১০ মে এই প্রপার্টির রেজিস্ট্রি সেরেছেন নীতু। IndexTap.com-এর নথি অনুসারে, ১.০৪ কোটি টাকা স্ট্যাম্প ডিউটি দিয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে, নীতু কাপুরের পুত্রবধূ আলিয়া ভাট কিছু দিন আগেই নতুন আরও একটি প্রপার্টি কিনেছেন। বান্দ্রা পশ্চিমে ২৪৯৭ বর্গফুট জুড়ে বিস্তৃত একটি অ্যাপার্টমেন্ট ৩৭.৮০ কোটি টাকা দিয়ে কিনেছেন আলিয়া। অভিনেত্রীর প্রোডাকশন হাউজ ‘ইটারনাল সানশাইন প্রোডাকশন প্রাইভেট লিমিটেড’-এর নামে ক্রয় করা হয়েছে।

একটি নিউজ পোর্টাল অনুসারে যা এরিয়াল ভিউ কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে অবস্থিত। পালি হিল এরিয়ায়। তিনি ২.২৬ কোটি টাকা স্ট্যাম্প ডিউটি দিয়েছেন বলেও জানা গিয়েছে। সম্পত্তির রেজিস্ট্রেশন হয়েছে ১০ এপ্রিল ২০২৩।

আলিয়া বর্তমানে তাঁর স্বামী রণবীরের সঙ্গে থাকেন বান্দ্রার পালি হিলে। এই বাড়ির বারান্দাতেই চার হাত এক হয়েছে দুজনের। বাস্তুতেই তাঁরা থ্রো করেছিলেন রিসেপশন পার্টি। তবে খুব জলদি আলিয়া ভাট এবং রণবীর কাপুর চলে যাবে তাঁদের নতুন বাংলোতে। কাজ চলছে রালিয়ার আট তলা স্বপ্নের বাড়ি কৃষ্ণ রাজ বাংলোর।

উল্লেখ্য, ‘লেটার্স টু মিস্টার খান্না’ ছবিতে অভিনয় করছেন সানি কৌশল এবং শ্রদ্ধা শ্রীনাথ। পরিচালকের আসনে রয়েছেন মিলিন্দ ধৈমাদে। মা-ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। আগামীতে এই ছবিতে দেখা যাবে নীতু কাপুরকে।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 5 ওভার শেষে West Indies-র স্কোর 39/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.