বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসি ভাগ করতে ব্যস্ত ‘সর্বকালের মিষ্টি জুটি’, বিবাহবার্ষিকীতে ঋষিকে স্মরণ নীতুর
২০১৭ সালে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন ঋষি-নীতু। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হাসি ভাগ করতে ব্যস্ত ‘সর্বকালের মিষ্টি জুটি’, বিবাহবার্ষিকীতে ঋষিকে স্মরণ নীতুর

  • স্বামী ঋষি কাপুরকে তাঁদের ৪২তম বিবাহবার্ষিকীতে স্মরণ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নীতু কাপুর। হাসি ভাগ করতে ব্যস্ত ঋষি-নীতু, ৪২তম বিবাহবার্ষিকীতে স্বামীকে স্মরণ অভিনেত্রীর।

প্রয়াত কিংবদন্তি বলি-অভিনেতা তথা স্বামী ঋষি কাপুরকে তাঁদের ৪২তম বিবাহবার্ষিকীতে স্মরণ করে ইনস্টাগ্রামে নিজেদের একগুচ্ছ পুরোনো ছবি দিয়ে একটি পোস্ট করলেন নীতু কাপুর। সেইসব থ্রোব্যাক ছবিতে দেখা যাচ্ছে পাশাপাশি বসে প্রাণ খুলে হাসছেন ঋষি-নীতু। কয়েক বছর আগে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন ঋষি এবং নীতু কাপুর। সেই পর্বেরই কিছু হাসিখুশি মুহূর্তের ঝলক দিয়ে এই পোস্ট সাজিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। ছবিতে হৃদয়ের ইমোজি রিয়্যাক্টের মাধ্যমে নিজের ভালোলাগার কথা জানিয়েছেন নীতু-কন্যা ঋদ্ধিমা। এই পোস্ট মন ছুঁয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। কেউ কেউ তো ঋষি-নীতু জুটিকে 'সর্বকালের মিষ্টি জুটি'র আখ্যাও দিয়ে ফেললেন।

অন্যদিকে, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঋষি-নীতুর হাসিমাখা মুখের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমা।

ইনস্টাগ্রাম স্টোরিতে ঋষি-নীতুর হাসিমাখা মুখের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমা।
ইনস্টাগ্রাম স্টোরিতে ঋষি-নীতুর হাসিমাখা মুখের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমা।

১৯৮০ সালে সাতপাকে বাঁধা পড়েন ঋষি-নীতু। কপিলের শো-তে নীতু জানিয়েছিলেন প্যারিস থেকে একটি টেলিগ্রাম পাঠিয়েছিলেন ঋষি। সেখানেই নীতুর প্রতি তাঁর ভালোবাসার কথা ব্যক্ত করেছিলেন তিনি। নীতু তখন 'কভি কভি' সিনেমার শ্যুটিং করছিলেন কাশ্মীরের শ্রীনগরে। উল্লেখ্য, তাঁদের দুই সন্তান ঋদ্ধিমা এবং রণবীর।।

প্রসঙ্গত, ২০২০ সালে প্রয়াত হন ঋষি কাপুর। দীর্ঘ দিন ধরেই ক্যানসারে ভুগছিলেন ঋষি।বিদেশে একটানা চিকিৎসার পর ২০১৯ সালে দেশে ফেরেন তিনি। কিন্তু মাঝেমধ্যেই সংক্রমণ বা শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন তিনি।

বন্ধ করুন