বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি কাপুরের সঙ্গে এই কারণের জন্য বহু মাস কথা বলতেন না নীতু! শুনলে হাঁ হয়ে যাবেন
'দ্য কপিল শর্মা শো'-এর অতিথি হিসেবে হাজির ছিলেন নীতু কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'দ্য কপিল শর্মা শো'-এর অতিথি হিসেবে হাজির ছিলেন নীতু কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ঋষি কাপুরের সঙ্গে এই কারণের জন্য বহু মাস কথা বলতেন না নীতু! শুনলে হাঁ হয়ে যাবেন

  • 'দ্য কপিল শর্মা শো'-এর অতিথি হিসেবে হাজির ছিলেন নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুর সাহানি। শো চলাকালীন কপিলকে তিনি জানান একেকসময় বহু মাস স্বামী ঋষি কাপুরের সঙ্গে কথা বলা বন্ধ রাখতেন তিনি। যার পিছনে ছিল একটি বিশেষ কারণ।

রবিবার 'দ্য কপিল শর্মা শো'-এর অতিথি হিসেবে হাজির ছিলেন নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুর সাহানি। শোয়ের শুরুতেই শোয়ের সঞ্চালক কপিল শর্মার সঙ্গে হাসি বিনিময় করার পর তাঁর পিছনে লাগতে শুরু করে দেন নীতু। মজার সুরে কপিলের উদ্দেশে বর্ষীয়ান বলি-অভিনেত্রী প্রশ্ন রাখেন কেন এত কম সময়ের ব্যবধানে আনায়রা এবং এবং তৃশানকে পরিবারকে স্বাগতম জানালেন তিনি? স্ত্রী গিনি-কে তো একটু 'বিশ্রাম' দেওয়া যেত। কিসের এত তাড়াহুড়ো ছিল তাঁর? নীতুর প্রশ্ন করার ভঙ্গি এবং তাঁর ভিতরের অর্থ বুঝতে স্বাভাবিক ভাবেই বুঝতে একটুও দেরি করেননি কপিল কিংবা শোয়ে উপস্থিত থাকা দর্শকের দল।

হাসতে হাসতে কপিলের পাল্টা জবাব, 'আসলে আনায়রা যখন জন্ম নিয়েছিল তখন করোনার পেড়ম ঢেউ দেশে আছড়ে পড়েছিল। তৃশান যখন এল তখন চলছিল করোনার দ্বিতীয় ঢেউ। ইয়ে....তার মানে বুঝতেই পারছেন।' কপিলের এহেন জবাব শুনে এবার হাসার পালা নীতু। তাঁর সঙ্গে যোগ দিল দর্শকরাও। এরপর একথা সেকথার ফাঁকে নিতুর ফিটনেসের প্রশংসা করে কপিল তাঁকে জানান প্রতিবারই যখন তিনি এই বর্ষীয়ান বলি-অভিনেত্রীকে দেখেন, আগের থেকে যেন আরও ফিট লাগে তাঁকে। রহস্যটা কী এর পিছনে?

ব্যায়াম, সুষম খাবার, রুটিন মেনে ডায়েটকেই নিজের ফিট থাকার কারণ হিসেবে জানান নীতু। তারপর সে প্রসঙ্গে আরও জানান ঋষি কাপুরকেও ডায়েট মেনে চলতে বাধ্য করতেন তিনি! একে খামখেয়ালি তার ওপর ভোজনপ্রিয়, করোও নির্দেশ মানার মানুষই ছিলেন না কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। তাহলে কীভাবে রাজি হতেন স্ত্রীয়ের কথায়? 

সে রহস্যও এদিন ফ্যানস করলেন বর্ষীয়ান অভিনেত্রী। জানালেন ডায়েট না মানলে ঋষির সঙ্গে কথা বলা পুরোপুরি বন্ধ করে দিতেন নীতু। এমনও হয়েছে মাস ছয়েক ধরে কোনও কথা হয়নি তাঁদের মধ্যে! শেষপর্যন্ত আর থাকতে না পেরে নীতুর কথামতো ডায়েট মেনে খাওয়া আরম্ভ করতেন। কারণ রণবীরের মায়ের কড়া নির্দেশ ছিল ওজন না কমালে তিনি তাঁর স্বামীর সঙ্গে কথা বলবেন না! তবে কিছুদিন ডায়েট মানার পর ফের সেই যেই কে সেই। আবারও ভুরিভোজ শুরু করে দিতেন ঋষি!

বন্ধ করুন