বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu Kapoor: 'শেষটা ভালো কিন্তু...', রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র' নিয়ে কী বললেন নীতু
‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে কী বললেন নীতু?

Neetu Kapoor: 'শেষটা ভালো কিন্তু...', রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র' নিয়ে কী বললেন নীতু

  • পুরাণের সঙ্গে ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়েছেন অয়ন। এই ছবিতেই প্রথম বার জুটি বেঁধেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সব মিলিয়ে 'ব্রহ্মাস্ত্র'কে ভালো নম্বর দিয়েছেন নীতু।

মুক্তি পেয়েছে 'ব্রহ্মাস্ত্র'। অয়ন মুখোপাধ্যায়ের বহু সাধনার ধন নিয়ে নানা জনের নানা মত। কিন্তু ছবি দেখে কী বলছেন নায়কের মা?

পুরাণের সঙ্গে ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়েছেন অয়ন। এই ছবিতেই প্রথম বার জুটি বেঁধেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সব মিলিয়ে 'ব্রহ্মাস্ত্র'কে ভালো নম্বর দিয়েছেন নীতু। তিনি বললেন, 'ছবির শেষটা দারুণ। ছবিটা অসাধারণ। কিন্তু শুরুর দিকে গল্পটার ভিত তৈরি হতে একটু সময় লাগবে।' ছবি নিয়ে নীতুর বক্তব্য মন দিয়ে শুনেছেন অয়ন। আর সবটাই লেন্সবন্দি হয়েছে পাপারাৎজিদের ক্যামেরায়।

মুক্তির দিন বক্স অফিসে ভালো ব্যবসা করেছে 'ব্রহ্মাস্ত্র'। ৩৫-৩৬ কোটি টাকা এসেছে ছবির ভাঁড়ারে। প্রথম দিনের আয়ের নিরিখে রাজকুমার হিরানির 'সঞ্জু'র রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি।

অনেকে ভিএফএক্সের প্রশংসা করলেও ছবির গল্পকে দুর্বল বলে দাগিয়ে দিয়েছেন। অয়নের নতুনত্ব ভাবনাকে আবার পুরো নম্বর দিয়েছে দর্শকদের একাংশ।

(আরও পড়ুন: শুরুতেই ৩৬ কোটি, রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'-র ফাটাফাটি রেজাল্ট শুক্রবারে)

রণবীর এবং আলিয়ার পাশাপাশি এই ছবিতে কাজ করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়। এ ছাড়াও শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন, রণবীর সিংদের মতো তারকাদের দেখা যেতে পারে গুরুত্বপূর্ণ চরিত্রে। হিন্দির সঙ্গেই তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি।

(আরও পড়ুন: চকচকে VFX সর্বস্ব ছবির গল্পের বুনোট আলগা,সহায় ‘রালিয়া’র রসায়ন)

কয়েক মাস ধরে দেশের নানা প্রান্তে 'ব্রহ্মাস্ত্র'কে বয়কটের ডাক শোনা গিয়েছে। অভিযোগ, এই ছবিতে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর। নেটমাধ্যমেও দেখা গিয়েছিল 'হ্যাশট্যাগ ব্রহ্মাস্ত্র' ঢেউ। এই বয়কট ঝড়েই বক্স অফিসে ডুবে গিয়েছে 'লাল সিং চাড্ডা', 'রক্ষা বন্ধন'-এর মতো বড় বাজেটের ছবি। তবে 'ব্রহ্মাস্ত্র'র আয় আশার আলো দেখাচ্ছে বলিউডকে।

বন্ধ করুন