বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়ার ভালোবাসায় বদলে গিয়েছেন রোমিও রণবীর! ছেলের বিয়ে হওয়ায় দারুণ খুশি মা নীতু

আলিয়ার ভালোবাসায় বদলে গিয়েছেন রোমিও রণবীর! ছেলের বিয়ে হওয়ায় দারুণ খুশি মা নীতু

আলিয়াকে পুত্রবধূ হিসেবে পেয়ে খুশি নীতু কাপুর

আলিয়া এসে ভালোবেসে অনেকটাই বদলে দিয়েছে ছেলে রণবীরকে, বললেন মা নীতু কাপুর।

চলতি বছর এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পিছন ফিরে দেখলে রণবীরের প্রেমিকার তালিকা বেশ লম্বা। প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ…। অবশেষে আলিয়ার প্রেমে হাবুডুবু খেয়ে বলিউডের এই রোমিও চলতি বছর গাঁটছড়া বাঁধেন। 

ছেলে নিয়ে বড্ড চিন্তায় ছিলেন নীতু কাপুর। কিন্তু আলিয়া পুত্রবধূ হয়ে আসার পর অনেকটাই চিন্তা মুক্ত তিনি। যদিও ছেলের বিয়ে প্রসঙ্গে এতদিন খুব একটা মুখ খোলেননি নীতু। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। বলেছেন, আলিয়া এসে ভালোবেসে অনেকটাই বদলে দিয়েছে রণবীরকে।

এক সাক্ষাৎকারে নীতু বলেছেন, ‘আজ আমি সবচেয়ে খুশি। আলিয়া এসে ওর ভালোবাসা আর সম্পর্কের উষ্ণতায় একেবারে বদলে দিয়েছে আমার ছেলেটাকে। আমি আমার ছেলের মধ্যে পরিবর্তন দেখতে পেয়েছি। ওদের একসঙ্গে ভালো লাগে। আমি খুব খুশি এবং ভাগ্যবান মনে করি যে আলিয়া আমাদের পরিবারে এসেছে। এই বদলটা ভারী তৃপ্তি দিয়েছে আমায়। ওই চিন্তা ছিল একটা, বিয়ে হচ্ছে না, বিয়ে হচ্ছে না। এবার চিন্তামুক্ত হয়েছি শেষমেষ।’ আরও পড়ুন: নতুন ব্যবসা শুরু করলেন ‘খুকুমণি’ দীপান্বিতা, ফের কবে টিভিতে দেখা যাবে নায়িকাকে?

অন্তরঙ্গ অনুষ্ঠানে রণবীর-আলিয়ার বিয়ে হয়েছে। এ প্রসঙ্গে নীতু বলেন, ‘এটি অনেকের জন্যই দৃষ্টান্ত হতে পারে। বড়সড়ো বিয়ের অনুষ্ঠানের কোনও প্রয়োজন নেই। এমন একটা অনুষ্ঠান প্রয়োজন যেখানে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে আনন্দ করতে পারবেন। তা না করে আমরা তো অন্যদের খুশি করতেই ব্যস্ত হয়ে পড়ি।’

বর্তমানে ‘যুগ যুগ জিও’ সিনেমার প্রচারে ব্যস্ত নীতু। এই ছবি দিয়েই বহুদিন পর পর্দায় কামব্যাক করছেন তিনি। রুপোলি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প বলবে ‘যুগ যুগ জিও’। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ মেহতা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর।

২৪ জুন বড় পর্দায় মুক্তি পাবে 'যুগ যুগ জিও'। ধর্ম প্রোডাকশনসের প্রযোজনায় তৈরি এই পরিবার কেন্দ্রিক ছবি সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.