বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যস্ত নাচে, রেস্তোরাঁয় ভাঙছেন প্লেট! ঋদ্ধিমা, মণীশের সঙ্গে পার্টি মুডে নীতু
মুম্বইয়ের রেস্তোরাঁয়
মুম্বইয়ের রেস্তোরাঁয়

ব্যস্ত নাচে, রেস্তোরাঁয় ভাঙছেন প্লেট! ঋদ্ধিমা, মণীশের সঙ্গে পার্টি মুডে নীতু

  • মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি, মণীশ মালহোত্রা এবং অন্যান্যদের সঙ্গে পার্টি মুডে নীতু কাপুর।

মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি, মণীশ মলহোত্রা এবং অন্যান্য বন্ধুদের সঙ্গে মজে নীতু কাপুর। মুম্বইয়ের এক গ্রীক রেস্তোরাঁতে পার্টি করতে ব্যস্ত সকলে। সোমবার পার্টি মুডে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে নীতু, ঋদ্ধিমা এবং অন্যান্যরা সকলে একসঙ্গে নাচ করছেন। গ্রীক রীতি অনুসারে রেস্তোরাঁর স্টাফরা একগুচ্ছ প্লেট হাতে নিয়ে একের পর এক ভেঙেই চলেছেন। অভিনেত্রী গ্রুপ ছবি শেয়ার করে লিখেছেন, ‘@opa.mumbai জায়গাটা অসাধারণ’।

দুই ছেলেমেয়ে রিদ্ধিমা কাপুর এবং রণবীর কাপুরকে সময় দেওয়ার জন্য ১৯৮৩ সালে অভিনয় জগতে থেকে কয়েক বছরের জন্য বিরতি নিয়েছিলেন নীতু কাপুর। এরপর ২০০৯ সালে ‘লভ আজকাল’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করে বড় পর্দায় কামব্যাক করেন তিনি।

২০১৩ সালে প্রয়াত স্বামী ঋষি কাপুরের সঙ্গে শেষবার বড়পর্দায় নীতু কাপুরকে দেখা গিয়েছিল। ছবির নাম ‘বেশরম। ছবি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। শীঘ্রই অভিনেত্রীকে রাজ মেহেতার কমেডি ছবি ‘যুগ যুগ জিও’তে অভিনয় করতে দেখা যাবে। এই ছবি দিয়েই ফের একবার বলিউডে কামব্যাক করছেন নীতু কাপুর। ছবিতে অভিনয় করছেন অনিল কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, মণীশ পাল এবং প্রযোক্তা কোহলি। 

 

বন্ধ করুন