বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শাশুড়ি হিসেবে ফাটিয়ে দেবে মা', জানালেন রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা
শাশুড়ি হিসেবে মা নীতু কাপুর ফুল মার্ক্স পাবেন, জানালেন রণবীরের দিদি তথা নীতুর বড় মেয়ে ঋদ্ধিমা। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শাশুড়ি হিসেবে মা নীতু কাপুর ফুল মার্ক্স পাবেন, জানালেন রণবীরের দিদি তথা নীতুর বড় মেয়ে ঋদ্ধিমা। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'শাশুড়ি হিসেবে ফাটিয়ে দেবে মা', জানালেন রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা

  • চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। শাশুড়ি হিসেবে কেমন হবেন রণবীরের মা নীতু কাপুর? সম্প্রতি, এ প্রশ্নের জবাব দিয়েছেন 'বরফি'-র দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি।

শাশুড়ি হিসেবে কেমন হবেন নীতু কাপুর? অনেক রণবীর-ভক্তদের মনে বহুবার হয়ত এই প্রশ্ন উঁকি মেরেছে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে সেই প্রশ্ন, চিন্তাভাবনার ওপর দাঁড়ি টেনে দিলেন রণবীরের দিদি অর্থাৎ নীতু কাপুরের বড় মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি। সোজাসাপ্টা মেয়ে জানিয়ে দিলেন তাঁর মা দারুণ একজন শাশুড়ি হবেন। শুধু তাই নয়, ছেলের বউয়ের যে সব আবদার পূরণ করে তাঁকে আদরে ভরিয়ে দেবেন নীতু, সে ব্যাপারেও কোনও সন্দেহ নেই 'নীতু-কন্যা'-র।

প্রসঙ্গত, এইমুহূর্তে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। এক সাক্ষাৎকারে এই বলি-নায়ক জানিয়েছিলেন যদি করোনা মহামারির পরিস্থিতি তাঁদের ব্যক্তিগত জীবনে এতটা প্রভাব না ফেলত, পাশাপাশি লকডাউন ঘোষণাও না হতো তাহলে এতদিনে আলিয়ার সঙ্গে একই ছাদনাতলায় বসতে দেখা যেত তাঁকে। প্রায়শই শুটিংয়ের ফাঁকে সময় পেলেই বিদেশ ভ্রমণে একসঙ্গে বেরিয়ে পড়েন রণবীর-আলিয়া।

'ইয়াহু স্টাইল'-কে দেওয়া সাক্ষাৎকারে ঋদ্ধিমা জানিয়েছেন নিজের বৌমাকে নীতু একেবারে কোনও 'রানি'-র মতো যত্নে রাখবেন। তাঁর কথাতেই আরও জানা যায় মানুষ হিসেবে অত্যন্ত ঠান্ডা মাথার মানুষ নীতু কাপুর। ছেলের বউকে ভালোবাসলেও প্রতিদানে কোনও কিছুই আশা করবেন না। মেয়ের কথায়, ' মা এরকমই। তাছাড়া মা কারওর ব্যাপারেই নাক গলাতে পছন্দ করেন না। নিজের মতো থাকেন। তাই বলাই বাহুল্য, রণবীর এবং তাঁর স্ত্রীর ব্যাপারে অযাচিতভাবে কোনওভাবেই মাথা ঘামাবেন না মা।'

তবে জানিয়ে রাখা ভালো আলিয়া এবং নীতুর সম্পর্ক কিন্তু এককথায় দারুণ। সোশ্যাল মিডিয়ায় পরস্পর পরস্পরের ছবিতে লাইক দেওয়া থেকে শুরু করে একসঙ্গে টুকটাক ঘুরতে যাওয়া, রেস্তরাঁয় খাওয়াদাওয়া করা, সবই করে থাকেন রণবীরের মা এবং প্রেমিকা। উল্লেখ্য, চলতি বছরেই পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের আসন্ন ছবি 'ব্রহ্মাস্ত্র'-তে প্রথমবার একসঙ্গে স্ক্রিন স্পেস করতে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে। ছবিতে এই দু'জন ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন,মৌনী রায়, ডিম্পল কাপাডিয়া।

বন্ধ করুন