বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, সুখবর দিলেন সোশ্যাল মিডিয়ায়
নেহা ও অঙ্গদ দিলেন সুখবর। 
নেহা ও অঙ্গদ দিলেন সুখবর। 

দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, সুখবর দিলেন সোশ্যাল মিডিয়ায়

  • নেহা ও অঙ্গদের ঘরে আসছে নতুন সদস্য। 

অভিনেত্রী নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। বেবি বাম্প-সহ ছবি পোস্ট করলেন নেহা। পাশে অঙ্গদ। দু'জনের কোলে মেয়ে মেহের। সেই খুদে আবার নীচু হয়ে দেখছে মায়ের বেহি বাম্প। তারকা জুটির ‘সুখবরে’ সোশ্যাল মিডিয়া তোলপাড়। সকলেই শুভেচ্চা জানিয়েছেন অঙ্গদ ও নেহা-কে। 

ছবি শেয়ার করে নেহা লিখেছেন, ‘ছবির ক্যাপশন কী দেব ভাবতেই আমাদের দু'দিন লেগে গিয়েছে। তারপর যেটা মাথায় এল তা হল, ধন্যবাদ ভগবান’। কিছুদিন আগেই মেয়ে মেহেরের আড়াই বছরের জন্মদিন পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নেহা। তখনও অবশ্য জানতে দেননি খুব শীঘ্রই সুখবর দিতে চলেছেন তিনি ও অঙ্গদ। ওই একই ছবি শেয়ার করে ক্যাপশনে অঙ্গদ লিখেছেন, ‘নতুন হোম প্রোডাকশন আসছে। বাহেগুরুর শুভেচ্ছা। ’

বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সে সময় এই নিয়ে জোর চর্চা হয়েছিল। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরবর্তীতে তাঁরা মেনে নেন প্রথম সন্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা। 

সিং ইজ কিং, তুমহারি সুলু, হিন্দি মিডিয়াম, লাস্ট স্টোরিজের মতো বলিউড ছবিতে অভিনয় করেছেন নেহা। প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়ের শর্ট ফিল্ম ‘দেবী’তে তাঁকে শেষবার দেখা গিয়েছে। নেহা বেশ কয়েকটি সিজন ধরে ‘রোডিজ’-এর বিচারকের ভূমিকাতেও কাজ করছেন।

বন্ধ করুন