বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড, শোকপ্রকাশ নেহা-আরশাদ সহ অন্যান্যদের

রাজের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড, শোকপ্রকাশ নেহা-আরশাদ সহ অন্যান্যদের

পরিবারের সঙ্গে রাজ

পরিচালকের মৃত্যুতে শোকপ্রকাশ নেহা ধুপিয়া, আরশাদ ওয়ারসি, রাহুল দেব সহ অন্যান্যদের।

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল চট্টোপাধ্যায়। বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ প্রয়াত তিনি। বয়স হয়েছিল ৪৯ বছর। অভিনেত্রী ও সঞ্চালক মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশলের মৃত্যুর খবরে ভেঙে পড়েছে বলিউড। পরিচালক রাজ কৌশলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছে বলিউডের একাধিক তারকা।

অভিনেত্রী নেহা ধুপিয়া নেটমাধ্যমে প্রয়াত পরিচালকের সঙ্গে একটি ছবি শেয়ার করেন। পাশাাপাশি জানিয়েছেন, এই ছবিটার সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। তিনি এখনো বিশ্বাস করতে পারছেন না, রাজ তাঁদের মধ্যে নেই। মন্দিরা স্ট্রং মেয়ে, তাঁর জন্য অভিনেত্রীর কাছে কোনো শব্দ নেই। বীর-তারাকে ভালবাসা জানিয়েছেন তিনি। শান্তিতে রাজের চিরঘুম প্রার্থনা করেছেন।

অভিনেতা আরশাদ ওয়ারসি শোকজ্ঞাপন করে লিখেছেন, তিনি আজ নিজের খুব কাছের বন্ধুকে হারিয়েছেন। পরিবারের জন্য সমবেদনা প্রকাশ করেছেন তিনি। রাজের সঙ্গে ছবি করেছেন, বহুদিন ধরে চেনেন তাঁকে। রাজের সঙ্গ পছন্দ ছিল তাঁর। প্রয়াত পরিচালককে একজন হাসিখুশি মানুষ হিসেবে চিনতেন তিনি। মিস করবেন তাঁকে বলে জানিয়েছেন।

অভিনেতা রাহুল দেব টুইটে লেখেন, ‘ও একজন দারুণ মানুষ। রাজ কৌশল তোমাকে মিস করব। খুব তাড়াতাড়ি চলে গেলে। শান্তিতে থেকো। ওম শান্তি’।

মন্দিরা ও রাজের দুই ছেলে মেয়ে বীর এবং তারা। ২০২০ সালে ৪ বছরের কন্যা সন্তান তারা-কে দত্তক নেন দুজনে। কপি রাইটার হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন রাজ। পেয়ার মে কাভি কাভি, শাদি কা লাড্ডু, অ্যান্টনি কৌন হ্যায়-র মতো ছবি পরিচালনা করেছেন রাজ। মুকুল আনন্দ, সুভাষ ঘাই-এর মতো পরিচালকদের সহকারী হিসেবেও কাজ করেছেন। ১৯৯৮ সালে খুলেছিলেন নিজের বিজ্ঞাপন প্রযোজনা সংস্থা। ৮০০-র বেশি বিজ্ঞাপন তৈরি করেছেন নিজের পরিচালনায়।

পরিচালকের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.