বাংলা নিউজ > বায়োস্কোপ > শিশুপুত্রকে দুধ খাওয়াচ্ছেন অঙ্গদ, নেহার ‘মেন ক্রাশ’এর ছবিতে মন ভিজল নেটপাড়ার
শিশুপুত্রকে দুধ খাওয়াচ্ছেন অঙ্গদ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
শিশুপুত্রকে দুধ খাওয়াচ্ছেন অঙ্গদ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

শিশুপুত্রকে দুধ খাওয়াচ্ছেন অঙ্গদ, নেহার ‘মেন ক্রাশ’এর ছবিতে মন ভিজল নেটপাড়ার

  • ইনস্টাগ্রামে স্বামী অঙ্গদ ও তাঁদের দেড় মাসের পুত্র সন্তানের একটি ছবি পোস্ট করলেন নেহা ধুপিয়া।

গত অক্টোবরেই এসেছিল সুখবর। ৩ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। এই নিয়ে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নেহা। বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সে সময় এই নিয়ে জোর চর্চা হয়েছিল। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরবর্তীতে তাঁরা মেনে নেন সন্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা।

এবার ইনস্টাগ্রামে স্বামী অঙ্গদ ও তাঁদের এক মাসের পুত্র সন্তানের একটি ছবি পোস্ট করলেন নেহা। ছবিতে দেখা যাচ্ছে, নিজেদের ঘরে বসে একহাতে শিশুপুত্রকে পরম মমতায় কোলে শুইয়ে রেখে অন্য হাত দিয়ে তার মুখে দুধে ভরা ফিডিং বোতল ধরে রেখেছেন বলি-অভিনেতা। ছবির সঙ্গে নিজের স্বামীর উদ্দেশে 'মেন্ ক্রাশ' কথাটি লিখতেও ভোলেননি নেহা।লেখাই বাহুল্য, এই ছবি দেখামাত্রই মন ভিজেছে নেটপাড়ার। নেটিজেনরা একজন বাবা হিসেবে অঙ্গদ-এর দায়িত্ববোধের প্রশংসা করেছেন। এই ছবি দেখে অভিনেত্রী সোহা আলি খানও শুভেচ্ছা জানিয়েছেন অঙ্গদ ও নেহাকে।

গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা। ছবিতে দেখা গেছিল নেহা, অঙ্গদ এবং তাঁদের সন্তান মেহের তিনজনেই পরে রয়েছেন কালো রঙের পোশাক। নেহার বেবি বাম্পে আলতো করে হাত দিয়ে জড়িয়ে রয়েছেন তাঁর স্বামী। আর বাবা-মায়ের কোলে হাসিমুখে আদর খাচ্ছেন ছোট্ট মেহের।

বন্ধ করুন