বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের আগেই ছিলেন অন্তঃসত্ত্বা, অঙ্গদকে বিয়ে করে কটাক্ষের মুখে পড়েন নেহা ধুপিয়া
নেহা-অঙ্গদ
নেহা-অঙ্গদ

বিয়ের আগেই ছিলেন অন্তঃসত্ত্বা, অঙ্গদকে বিয়ে করে কটাক্ষের মুখে পড়েন নেহা ধুপিয়া

  • বিয়ের আড়াই বছর পর মুখ খুললেন অভিনেত্রী।

অঙ্গদ বেদীর সঙ্গে আচমকাই বিয়ে সেরেছিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া। দিল্লির এক গুরুদ্বারে পাঞ্জাবি মতে গাঁটছড়া বাঁধেন তাঁরা। যদিও বিয়ের সিদ্ধান্ত আচমকাই নিয়েছিলেন দুজনে। তবে সেই সময় অনেক অপ্রীতিকর সমস্যার সম্মুখীন হতে হয়েছিল নেহাকে। খুব কষ্ট করে নিজেকে সামলেছিলেন তিনি বলে জানান। 

২০১৮ সালে দিল্লির এক গুরুদ্বারে পাঞ্জাবি মতে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। 

সম্প্রতি সমাজ মাধ্যমে পোস্ট করা ভিডিওতে অভিনেত্রী জানিয়েছেন, ‘মানুষ দীর্ঘদিন ডেটিং করার পরে বিয়ে করে, তাই তো? কিন্তু আমার ক্ষেত্রে পুরো আলাদা ঘটেছিল। অঙ্গদ আর আমি খুব ভালো বন্ধু ছিলাম। কিন্তু আচমকা একদিন ও আমার বাড়িতে এসে আমার বাবা-মা কে আমাদের বিয়ের প্রস্তাব দেয়। আমার বাবা-মা ও বলেন তোমরা করতে পারো আমারদের সমর্থন রয়েছে’। 

এরপরই অভিনেত্রী জানান, বিয়ের সময় নানা অপ্রীতিকর মন্তব্যের সম্মুখীন হয়েছিলেন তিনি। কেউ তাঁকে বলেছে, মেয়েটা অনেক দেরিতে বিয়ে করেছে। অনেকে আবার মন্তব্য করেছেন, ছেলেটার থেকে মেয়েটা ছোট তাই না!

উল্লেখ্যে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা ধুপিয়া। এই নিয়ে ২০১৮ সালে বিয়ের মাসখানেক পর মুখ খোলেন অঙ্গদ বেদী। এক সাক্ষাত্কারে অঙ্গদ বলেন, ‘বাড়িতে যখন বলেছিলাম আমাদের সন্তান আসতে চলেছে প্রচুর ঝাড় খেয়েছি। আমার মনে হয় না ওঁনারা কোনওভাবে প্রস্তুত ছিলেন এই খবরটা শুনতে’।  অন্তঃসত্ত্বা হওয়ার পরেও কাজ হারানোর ভয়ে বেশকিছু মাস প্রেগন্যান্সির খরব লুকিয়ে রেখেছিলেন নেহা, নিজের মুখেই পরবর্তী সময়ে একথা বলেন অভিনেত্রী। ২০১৮ সালের ১০ মে বিয়ের পর্ব সেরেছিলেন অঙ্গদ-নেহা, আর বিয়ের ঠিক ছয় মাস পরে নভেম্বরের ১৮ তারিখ ফুটফুটে কন্যা সন্তান, মেহের-এর জন্ম দেন নেহা।

যদিও আগেই নেহা জানিয়ে ছিলেন এই সমস্ত অপ্রীতিকর পরিস্থিতির সময় অঙ্গদ তাঁর পাশে ছিল। তিনি অঙ্গদকে তাঁর জীবনসঙ্গী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন। সম্প্রতি নেহার অভিনীত ছবি ‘স্টেপ আউট’ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। বিগ গার্ল প্রোডাকশন হাউসের ব্যানারে ছবির প্রযোজনাও করছেন নেহা।

বন্ধ করুন