বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভিক্যাট'এর বিয়ের আসর থেকে ছবি শেয়ার করে নেহার চ্যালেঞ্জ, ‘খুঁজুন আমার স্বামীকে'
ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন নেহা ধুপিয়া। 
ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন নেহা ধুপিয়া। 

'ভিক্যাট'এর বিয়ের আসর থেকে ছবি শেয়ার করে নেহার চ্যালেঞ্জ, ‘খুঁজুন আমার স্বামীকে'

  • ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের আসরে ১২০জন আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন নেহা ধুপিয়া এবং তাঁর স্বামী অঙ্গদ বেদি।

গত মাস দুয়েক ধরে 'ভিক্যাট' এর বিয়ে নিয়ে চর্চা পৌঁছেছিল উন্মাদনায়। শেষমেশ ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। রাজস্থানের ৭০০ বছর পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তেই বসেছিল সেই বিয়ের আসর। মোট ১২০জন অতিথি আমন্ত্রিত ছিলেন সেই অনুষ্ঠানে।তালিকায় ছিলেন নেহা ধুপিয়া এবং তাঁর স্বামী অঙ্গদ বেদিও। তখন নিয়মের বেড়াজালের গন্ডি পেরোতে না পারলেও এবার ভি-ক্যাটের বিয়ের আসর থেকে তোলা ছবি শেয়ার করলেন এই তারকা-দম্পতি।

ইনস্টাগ্রামে 'ভিক্যাট' এর বিয়ের অনুষ্ঠান থেকে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নেহা। সেইসব ছবিতে দেখা যাচ্ছে কালো এনসেম্বল পোশাক পরে হাতে মেহেন্দি লাগিয়েছেন নেহা। এবং তাতে লেখা অঙ্গদের নাম।সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন - অঙ্গদ-কে ফ্রেমে খুঁজে দেখান। তবে ছবিতে কিন্তু একই উপস্থিত নেহা। তাহলে ব্যাপারটা ঠিক কী? 

এত বড় দুর্গে কি অঙ্গদকে খুঁজে পাচ্ছিলেন না তিনি নাকি এর মধ্যে রয়েছে অন্য কোনও রহস্য? ছবিতে ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে হাতে রাঙানো মেহেন্দির মধ্যেই খুদে খুদে অক্ষরে অঙ্গদ-এর নাম লিখে রেখেছেন এই বলি-অভিনেত্রী। এছাড়াও ক্যাপশনে জুড়েছেন, ‘আমার বন্ধুর বিয়ে ছিল বলে কথা!'

নেহার পাশাপাশি ইনস্টাগ্রামে অঙ্গদ নিজেও ছবি শেয়ার করে ভিকি-ক্যাটকে জানিয়েছেন শুভেচ্ছাবার্তা। ক্যাপশনে লেখেন ‘সেদিন আমার বন্ধুরর বিয়ে ছিল।' অঙ্গদের উদ্দেশে ছবির কমেন্ট বক্সে পাল্টা ভিকির মন্তব্য, 'তুইই আমার ভাই।'

বন্ধ করুন