গোয়ার সমুদ্র সৈকতে হাতে হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন আদিত্য নারায়ণ-নেহা কক্কর! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
গোয়ার সমুদ্র সৈকতে হাতে হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন আদিত্য নারায়ণ-নেহা কক্কর! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

১৪ ফেব্রুয়ারি বিয়ে! তার আগে গোয়ার বিচে আদিত্য-নেহার ব্যাচেলর পার্টি?

  • ইন্ডিয়ান আইডলের সেটে আগেই ব্যাচেলর পার্টি সেরে ফেলেছেন আদিত্য-নেহা। এবার গোয়ার সমুদ্র সৈকতে হাতে হাত ধরে হেঁটে বেড়ালেন তাঁরা। সামনে এল ছবি।

গোয়ার সমুদ্র সৈকতে ভালোবাসার আবির ছড়াচ্ছেন আদিত্য-নেহা। ১৪ ফেব্রুয়ারি এই দুই সঙ্গীতশিল্পীর বিয়ে নিয়ে কম চর্চা হয়নি বি-টাউনে। এবার গোয়ার বিচে হাতে হাত ধরে ঘুরে বেড়াতে দেখা গেল ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য এবং বিচারক নেহাকে। তবে কি ব্যাচেলর পার্টিতে গোয়ায় পৌঁছেছেন তাঁরা? শোনা যাচ্ছে নিজেদের নতুন সিঙ্গলসের শ্যুটিংয়ের জন্যই গোয়ায় পৌঁছেছিলেন আদিত্য-নেহা। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নেহা। ক্যাপশন হিসাবে লিখেছেন ‘গোয়া বিচ, হাজির হবে ১০ ফেব্রুয়ারি’।

হ্যাঁ, ভালোবাসার সপ্তাহে, ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই গান। আদিত্য ছাড়াও নেহার সঙ্গে গোয়া ট্রিপে সামিল হয়েছিলেন তাঁর দাদা টনি কক্কর। গানটি কম্পোজ করেছেন টনি, গেয়েছেন নেহা-আদিত্য-টনি এবং ক্যাট ক্রিস্টিয়ান। মিউজিক ভিডিয়োটি পরিচালনা করেছেন পিয়ুষ ভগত এবং শাজিয়া সামজি।

নেহার পোস্টের কমেন্ট বক্সে বেশ কয়েছি হার্ট ইমোজি পোস্ট করেন আদিত্য। অন্যদিকে অভিনেতা জয় ভানুশালি জানান, ‘দারুণ কিছু একটা উপহার পেতে চলেছি’।

সকলে মিলে গোয়ার বিচে দারুণ মজা করেছেন এটা তো ছবিতে ধরা দেওয়া হাসিমুখই বলে দিচ্ছে। টনি কক্কারের ইন্সটাগ্রাম পোস্টেও সেকথা জানান আদিত্য নারায়ণ।

টনি কক্করের পোস্টে আদিত্যর কমেন্ট
টনি কক্করের পোস্টে আদিত্যর কমেন্ট

গত কয়েকদিন ধরেই ইন্ডিয়ান আইডলের শোতে জোরকদমে চলছে আদিত্য-নেহার বিয়ের চর্চা। এমনকি বিয়ের দিনও সামনে এসে গেছে। ১৪ ফেব্রুয়ারি নাকি বিয়ে করবেন এই জুটি। দিন কয়েক আগে ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসে এই ঘোষণা সারেন উদিত নারায়ণ। হাজির ছিলেন নেহার বাবা-মাও। তবে সত্যিই কি ১৪ ফেব্রুয়ারি বসছে নেহা-আদিত্যর বিয়ের আসর?


ইন্ডিয়ান আইডল ১১-র সেটে আদিত্য-নেহার রোম্যান্স!
ইন্ডিয়ান আইডল ১১-র সেটে আদিত্য-নেহার রোম্যান্স!

সূত্রের খবর গোটা বিষয়টাই চ্যালেন কর্তৃপক্ষের একটা প্রমোশ্যানাল গিমিক মাত্র। শোয়ের নতুন থিম ঘোষণা করা হবে এইদিন। চ্যানেলের তরফে প্রমোশ্যানাল স্ট্র্যাটেজি হলেও ফ্যানেদের কিন্তু দুর্দান্ত পছন্দের জুটি নেহা-আদিত্য। অনেকের মতেই আদিত্য-নেহা 'মেড অফ ইচ আদার'। শুধু ফ্যানেরাই নয় আদিত্যর বাবা উদিত নারায়ণের মতও কিন্তু একই। নেহা কক্কর প্রসঙ্গে সম্প্রতি নবভারত টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে উদিত নারায়ণ বলেছেন, 'নেহা খুব মিষ্টি মেয়ে। আমাদের পরিবারের সবাই ওকে ভালবাসে। সারা দেশের মানুষ ওকে ভালবাসে। ও জীবনে সফল হোক এই প্রার্থনা করি। নেহা আমাদের পরিবারে সামিল হলে ঘরে একটা মহিলা কন্ঠশিল্পীর সংযোজন হবে'। এখন দেখার বাস্তবে সত্যি এই বিয়ের ফুল ফুটবে কিনা!


বন্ধ করুন