বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর প্রথম হোলি, আগাম সেলিব্রেশনে জলে ঝাঁপালেন নেহা-রোহনপ্রীত, দেখুন ভিডিয়ো
নব দম্পতির পুল পার্টি
নব দম্পতির পুল পার্টি

বিয়ের পর প্রথম হোলি, আগাম সেলিব্রেশনে জলে ঝাঁপালেন নেহা-রোহনপ্রীত, দেখুন ভিডিয়ো

  • বিয়ের পর প্রথম হোলি। বাড়িতে পুল পার্টিতে মত্ত নব দম্পতি।

পরিবার এবং বন্ধুদের সঙ্গে আগাম হোলি উদযাপনে মাতলেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। ইন্ডিয়ান আইডল বিচারক শুক্রবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তাকে রোহনপ্রীত এবং তাদের বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে একটি পুলে পার্টিতে মত্ত থাকতে দেখা যায়। ভিডিয়োতে টোনি কাক্করের ‘তেরা স্যুট’-গানে, সকলকে উদাযাপনের উন্মাদনা প্রকাশ করতে দেখা যায়।

ভিডিয়ো পোস্ট করে নেহা ক্যাপশনে লেখেন, ‘মেরুন পিচকারি বামদিক থেকে ডান দিকে। হোলির আগাম উদযাপন পরিবারের সঙ্গে....’। দেখুন সেই ভিডিয়ো-

বিয়ের পর প্রথবার একসঙ্গে হোলি উদাপন করছেন নেহা এবং রোহনপ্রীত। গোটা পরিবারের সঙ্গে দম্পতিকে হোলি উদযাপন করে লেন্সবন্দি হতে দেখা যায়। গত বছর অক্টোবর মাসে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন দুজনে। 

সম্প্রতি ইন্ডিয়ান আইডলে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী নীতু কাপুর। তিনি নেহাকে নতুন বিবাহিত হিসেবে সাগুন দিয়েছেন, একটি বার্তাও পড়ে শোনান। এটি নেহার কাছে অত্যন্ত আবেগঘন মুহূর্ত ছিল। 

পেশাদার দিক থেকে, সম্প্রতি বিগ বস দম্পতি রুবিনা দিলাইক ও অভিনব শুক্লার সঙ্গে ‘মার্জানে’ মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন নেহা কক্কর। যা শ্রোতা এবং দর্শকদের কাছে দারুণ সমাদর পেয়েছে। 

বন্ধ করুন