বাংলা নিউজ > বায়োস্কোপ > Neha-Rohan: প্রথম ট্যাটু করিয়েই বর রোহনপ্রতীকে চমকে দিলেন নেহা, কী লেখালেন গায়িকা হাতে?
বর রোহনপ্রীতের নামের ট্যাটু করালেন নেহা কক্কর। 

Neha-Rohan: প্রথম ট্যাটু করিয়েই বর রোহনপ্রতীকে চমকে দিলেন নেহা, কী লেখালেন গায়িকা হাতে?

  • ভিডিয়োতে দেখা যাচ্ছে আনন্দে লাফ মারছেন নেহা। আর বলছেন, ‘আমি এটা রো-র জন্য করালাম’। রোহনপ্রীতকে সারপ্রাইজ দিলেন নেহা ট্যাটু করিয়ে। 

ইন্ডিয়ান আইডলের বিচারক ও মিউজিক সেনসেশন নেহা কক্কর বড়ই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। নিজের চুলবুলি স্বভাবের কারণে প্রায়ই তিনি নজরে আসেন নেট-নাগরিকদের। নেহা আর রোহনপ্রীতের জুটিও খুব পছন্দ করে সকলে।

নেহা সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে হাতে প্রথমবার ট্যাটু করিয়েছেন তিনি। তাও আবার লেখাচ্ছেন রোহনের নাম। নিমেষে ভাইরাল হয়েছে ভিডিয়োখানা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে আনন্দে লাফ মারছেন নেহা। আর বলছেন, ‘আমি এটা রো-র জন্য করালাম’। আসলে বহুদিন ধরে শো-র কারণে আমেরিকায় আছেন নেহা। তবে মুম্বই ফেরার আগে সেখানেই লেখালেন রোহনের নাম নিজের হাতে।

নেহাকে নিতে এয়ারপোর্টে এসেছিলেন রোহন, হাতে লাল গোলাপের বোকে। বরকে এতদিন বাদে কাছে পেয়ে চোখে জল চলে আসে নেহার। তারপর গাড়িতে উঠে দেখান ট্যাটুখানা। যাতে লেখা রয়েছে ‘ROHU’ আর একটা হার্ট শেপ। রোহন প্রশ্ন করেন, ‘আগে কেন বললে না’? যাতে গায়িকা উত্তর দেন, তিনি চমকে দিতে চেয়েছিলেন।

২০২০ সালের ২৪ অক্টোবর বিয়ে করেন নেহা আর রোহনপ্রীত। সেই সময় তাঁদের সম্পর্ক নিয়ে অনেকেই জলঘোলা করেন। কেরিয়ারের পিকে থাকা নেহার সঙ্গে রোহনের সম্পর্ক নিয়েও প্রশ্ন উঠেছিল। আসলে আলাপ হওয়ার মাস তিনেকের মাথাতেই হয়ে যায় বিয়ে। তবে আপাতত তাঁরা নেট-নাগরিকদের চোখে ‘পারফেক্ট কাপল’।

বন্ধ করুন