বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চাইলে বিয়ে ভেঙে দাও', বিয়ের ঠিক আগের মুহূর্তে রোহনকে কেন এ কথা বলেছিলেন নেহা?
গত ২৪ অক্টোবর বিয়ে করেছেন গায়িকা নেহা কক্কর(ছবি সৌজন্য ইনস্টাগ্রাম nehakakkar)
গত ২৪ অক্টোবর বিয়ে করেছেন গায়িকা নেহা কক্কর(ছবি সৌজন্য ইনস্টাগ্রাম nehakakkar)

'চাইলে বিয়ে ভেঙে দাও', বিয়ের ঠিক আগের মুহূর্তে রোহনকে কেন এ কথা বলেছিলেন নেহা?

  • বিয়ের ঠিক আগের মুহূর্তে কান্না জুড়ে দিয়েছেন রোহনপ্রীত! 

গত বছর সাত পাকে বাঁধা পড়েছেন বি-টাউনের একঝাঁক সদস্য। করোনাও আটকাতে পারেনি এইসব প্রেমিক যুগলের বিয়ে। সেই তালিকায় একদম উপরের দিকে রয়েছে নেহা কক্করের নাম। বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত তারকা নেহা কক্কর সকলকে চমকে দিয়ে অক্টোবরে গাঁটছড়া বাঁধেন উঠতি পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে। সেই বিয়ে নিয়ে কম হইচই হয়নি। এবার নিজেদের বিয়ে নিয়ে এক রহস্য ফাঁস করলেন নেহা। 

ইন্ডিয়ান আইডলের বিচারক নেহাকে আসন্ন এপিসোডে দেখা যাবে স্বামী রোহনপ্রীতের সঙ্গে। শাদি স্পেশ্যাল এই এপিসোডে ফের একবার নিজেদের বিয়ের মূহূর্তগুলো ফিরে দেখবেন এই জুটি। এর আগে সোনি টিভির দ্য কপিল শর্মা শো'তেও একসঙ্গে হাজির হয়েছিলেন এই জুটি।

ইন্ডিয়ান আইডলের মতো প্ল্যাটফর্মে স্ত্রীর সঙ্গে হাজির হতে পেরে উচ্ছ্বসিত রোন। ‘এটা দেশের অন্যতম সেরা স্টেজ। আমি এখানে দাঁড়িয়ে রয়েছি আমার স্ত্রীর জন্য, সত্যি আমি ভীষণ ভাগ্যবান। আমি নেহাকে নিয়ে গর্বিত। ও যে জিনিসটায় হাত দেয় সেটাই সোনা হয়ে যা। আমি খুশি যে ও আমার সঙ্গে রয়েছে’।  

কালো-সবুজ পোশাকে এদিন সেজেছিলেন নবদম্পতি। এদিন নেহা জানান বিয়ের আগে নাকি কান্না জুড়ে দিয়েছিলেন রোহন। কেমনভাবে কাঁদছিলেন রোহন,সেটি নকল করেও দেখান নেহা। গায়িকা বলেন, ‘আমি ওকে বললাম, চাইলে আমরা বিয়ে বাতিল করতে পারি, এবং যেমন আমাদের সম্পর্ক চলছিল সেভাবেই চলবে’। 

এর আগে কপিল শর্মার শো'তে এসে নেহা জানিয়েছিলেন রোহনপ্রীত শুরুতে বিয়ের জন্য রাজি ছিলেন না। কারণ মাত্র ২৫ বছরেই বিয়ের বাঁধনে বাঁধা পড়তে মন থেকে তৈরি ছিলেন না রোহন। যদিও ৩৩ বছরের নেহা এই বয়সে প্রেম করতে রাজি নন। শুরুতেই তিনি বলে দিয়েছিলেন, ‘এবার প্রেম সম্পর্ক নয়, আমি বিয়ে করব’। এরপর নাকি ব্রেক আপ হয়ে যায় ‘নেহুপ্রীত’-এর। কিন্তু কয়েকদিনের ব্যাবধানেই রোহন বুঝতে পারেন নেহাকে ছাড়া তাঁর জীবন অচল। এরপর মদ্যপ অবস্থায় ফোন করে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রোহনপ্রীত। 

ব্যাস আর কি.. এরপর চটজলদি এনগেজমেন্ট সেরে ধুমধাম করে বিয়ে সেরে ফেললেন নেহা-রোহন। অগস্ট মাসে ‘নেহু দা বিহা’ মিউজিক ভিডিয়োর সেটে প্রথম পরিচয় এই জুটির। তিন মাসের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেন রোহন-নেহা। এখন জমিয়ে সংসার করছেন দুজনে। 

বন্ধ করুন