চূড়া হাতে সামনে এল নেহার নতুন ছবি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
চূড়া হাতে সামনে এল নেহার নতুন ছবি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

আদিত্যর সঙ্গে বিয়ে পাকা, হাতে চূড়া পরে গান গাইছেন নেহা কক্কর, সামনে এল ভিডিয়ো

  • বিয়ের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন নেহা কক্কর, চূড়া হাতে আদিত্যর জন্য ইয়াদ পিয়া কি আনে লাগি গান গুনগুন করছেন শিল্পী!

বিয়ের জন্য প্রস্তুত নেহা কক্কর এবং আদিত্য নারায়ন। প্রেম দিবসেই চারহাত এক হবে আদিত্য-নেহার। অন্তত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের মঞ্চে তেমনটাই ঘোষণা করেছেন আদিত্য নারায়ণের বাবা উদিত নারায়ন। সম্প্রতি নেটদুনিয়ায় প্রকাশ্যে এসেছে ভিডিয়ো, যেখানে চূড়া হাতে দেখা গেল নেহাকে। দেখা যাচ্ছে গাড়ির মধ্যে ইয়াদ পিয়া কী আনে লাগি গান চলছে এবং নেহা নিজের গাওয়া গানের সঙ্গেই গলা মিলিয়েছেন এই সেলফি ভিডিয়োয়। অপর একটি ছবিতে মেক আপ রুমে চূড়া হাতে দেখা গেল নেহাকে। ছবির ক্যাপশনে লেখা শ্যুট ডে।


আদিত্যর জন্যই এই চূড়া পড়েছেন নেহা, তবে শ্যুটিংয়ের জন্য।নিজেদের নতুন সিঙ্গলসের প্রমোশনের জন্যই নেহার এই ভিডিয়ো। ফেব্রুয়ারি মাসের শুরুতেই গোয়ার বিচে গিয়ে আদিত্যর সঙ্গে এই গানের শ্যুটিং সেরেছেন নেহা। আদিত্য ছাড়াও নেহার সঙ্গে গোয়া ট্রিপে সামিল হয়েছিলেন তাঁর দাদা টনি কক্কর। গানটি কম্পোজ করেছেন টনি, গেয়েছেন নেহা-আদিত্য-টনি এবং ক্যাট ক্রিস্টিয়ান। মিউজিক ভিডিয়োটি পরিচালনা করেছেন পিয়ুষ ভগত এবং শাজিয়া সামজি।



গত কয়েকদিন ধরেই ইন্ডিয়ান আইডলের শোতে জোরকদমে চলছে আদিত্য-নেহার বিয়ের চর্চা। এই রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন নেহা, অন্যদিকে শো সঞ্চালনার দায়িত্বে আছেন আদিত্য নারায়ন। ১৪ ফেব্রুয়ারি নাকি বিয়ে করবেন এই জুটি। দিন কয়েক আগে ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসে এই ঘোষণা সারেন উদিত নারায়ণ। হাজির ছিলেন নেহার বাবা-মাও। তবে সত্যিই কি ১৪ ফেব্রুয়ারি বসছে নেহা-আদিত্যর বিয়ের আসর?

সূত্রের খবর গোটা বিষয়টাই চ্যালেন কর্তৃপক্ষের একটা প্রমোশ্যানাল গিমিক মাত্র। শোয়ের নতুন থিম ঘোষণা করা হবে এইদিন। চ্যানেলের তরফে প্রমোশ্যানাল স্ট্র্যাটেজি হলেও ফ্যানেদের কিন্তু দুর্দান্ত পছন্দের জুটি নেহা-আদিত্য। অনেকের মতেই আদিত্য-নেহা 'মেড অফ ইচ আদার'। তবে অনস্ক্রিনে তাঁদের নতুন রসায়ন দেখতে অপেক্ষা এই মিউজিক ভিডিয়োর।মঙ্গলবার মুক্তি পাবে এই গান।


বন্ধ করুন