বাংলা নিউজ > বায়োস্কোপ > বেবি বাম্প নয়! ওটা মিউজিক অ্যালবাম, ছবি পোস্ট করে নতুন চমক নেহার
নেহা-রোহনপ্রীতের নতুন গানের অ্যালবাম ‘খ্যায়াল রাখ্যা কর’ 
নেহা-রোহনপ্রীতের নতুন গানের অ্যালবাম ‘খ্যায়াল রাখ্যা কর’ 

বেবি বাম্প নয়! ওটা মিউজিক অ্যালবাম, ছবি পোস্ট করে নতুন চমক নেহার

  • শনিবার ছবি পোস্ট করে অনুরাগীদের ফের একবার চমকে দেন গায়িকা নেহা কক্কর। 

বিয়ের দু'মাসের মধ্যে বেবি বাম্প ফ্লন্ট করেছিলেন সংগীত শিল্পী নেহা কক্কর। অক্টোবর মাসেই পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই জনপ্রিয় তারকা,  এরপর বেবি বাম্প ফ্লন্ট করতেই সোশ্যাল দুনিয়ায় হৈচৈ পড়ে যায়। এমনকী ট্রোলিংয়ের শিকার হতে হয় দু'জনকে। 

তবে সত্যিটা প্রকাশ্যে আনলেন গায়িকা। শনিবার সকালে সবাইকে চমকে দিয়ে আরও একটি নতুন ছবি পোস্ট করেন অভিনেত্রী। যা দেখা সব জল্পনার অবসান ঘটে যায়। আসলটা হল আসন্ন মিউজিক অ্যালবাম এর জন্য প্রোমোশন করতে, গতকাল ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছিলেন নেহা-রোহনপ্রীত। 

শনিবার ছবি পোস্ট করে অনুরাগীদের ফের একবার চমকে দেন তিনি। এদিনের ছবির ক্যাপশনে নেহা হ্যাশট্যাগ দিয়ে লেখেন- ‘খ্যায়াল রাখ্যা কর’। যা তাঁর আসন্ন মিউজিক অ্যালবামের নাম। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই অ্যালবাম। অ্যালবামের গীতিকার নেহা কক্কর, বিশেষ ভূমিকায় থাকছেন রোহনপ্রীত সিং।

প্রসঙ্গত, অগস্ট মাসে 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। গত ২৩ অক্টোবর দুপুরে দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ে সারেন এই জুটি। সেদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। এরপর চণ্ডীগড় ও মুম্বইতে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নেহা-রোহন। বিয়ের পর দুবাইতে হানিমুনও কাটিয়ে এসেছেন তাঁরা।

বন্ধ করুন