বাংলা নিউজ > বায়োস্কোপ > বিমানবন্দর থেকে হোটেলের ঘর - মধুচন্দ্রিমায় ভরপুর রোমান্স নেহা-রোহনপ্রীতের, দেখুন ছবি
বিমানবন্দর থেকে হোটেলের ঘর - মধুচন্দ্রিমায় ভরপুর রোমান্স নেহার (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম nehakakkar)
বিমানবন্দর থেকে হোটেলের ঘর - মধুচন্দ্রিমায় ভরপুর রোমান্স নেহার (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম nehakakkar)

বিমানবন্দর থেকে হোটেলের ঘর - মধুচন্দ্রিমায় ভরপুর রোমান্স নেহা-রোহনপ্রীতের, দেখুন ছবি

  • দুবাইয়ে একটি পাঁচতারা হোটেলে আছেন নবদম্পতি।

বিয়ের পরই মধুচন্দ্রিমার জন্য দুবাইতে উড়ে গেলেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। বিমান থেকে হোটেলে - নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সব কিছুরই ছবি নেহা পোস্ট করলেন। অক্টোবরের শুরু থেকে নেহার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। শেষপর্যন্ত ২৪ অক্টোবর পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়িকা। দিল্লির একটি গুরুদ্বোয়ারাতে পরিবারকে সঙ্গে নিয়ে নেহা ও রোহনপ্রীতের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপরই মুম্বই ও চণ্ডীগড়ে তাঁদের রিসেপশন পার্টি হয়। দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন নবদম্পতি। মধুচন্দ্রিমার ছবিতে দেখা যাচ্ছে ফুল দিয়ে সাজানো তাঁদের বিছানা। ফুল আর বেলুন দিয়ে তাঁদের স্যুট সাজানো হয়েছে।

নেহাকে দেখা যায় বিয়ের নানা মূহূর্তের ছবি পোস্ট করতে। মুম্বই এয়ারপোর্ট থেকে হোটেলের ছবি, নানা ভিডিয়ো, হাতের কফির মগের ছবি ইনস্টাগ্রামে ফটো স্টোরিতে দেখা যায় নেহাকে। ভিডিয়োতে রোহনপ্রীতকেও দেখা যায়।

নেহার পোস্ট করা ছবি
নেহার পোস্ট করা ছবি

নেহার ইনস্টা স্টোরি করা ভিডিয়োতে রোহনপ্রীতকে দেখা যায় যে তিনি হোটেল এবং হোটেলের বাইরের নানা দৃশ্য তুলছেন।

গত সপ্তাহে নেহাকে দেখা গিয়েছিল, বিয়ের পর প্রথম করবা চৌথ উদযাপন করতে। করবা চৌথের দিনই স্বামীর সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন সংগীত তারকা  নেহা কক্কর। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ছবি পোস্ট করতে দেখা যায় নেহাকে।

বন্ধ করুন