বাংলা নিউজ > বায়োস্কোপ > চর্চিত হবু বরের সঙ্গে ফের এক ফ্রেমে বন্দি নেহা কক্কর, দাবি এটি নাকি রোকার ছবি !
সত্যি কি বিয়ে করেছেন নেহা ? 
সত্যি কি বিয়ে করেছেন নেহা ? 

চর্চিত হবু বরের সঙ্গে ফের এক ফ্রেমে বন্দি নেহা কক্কর, দাবি এটি নাকি রোকার ছবি !

  • অক্টোবরের ২৪ তারিখ নাকি দিল্লিতে বসছে নেহা-রোহনের বিয়ের আসর। এই খবরের সত্যতা স্বীকার না করলেও এটি ভুয়ো বলেও উড়িয়ে দেননি দু'জনেই।

নেহা কক্কর নাকি বিয়ে করছেন। গত কয়েক দিন ধরেই বি-টাউনের অলিতে-গলিতে ভেসে বেড়াচ্ছে এই খবর। এবং পাত্র আদিত্য নারায়ণ নয়, বরং অন্য কেউ। বিয়ের তারিখও সামনে এসে গিয়েছে- ২৪ অক্টোবর। তবে বিয়ে নিয়ে স্পিকটি নট নেহা। এই খবরের সত্যতা সম্পর্কে কিছু না জানালেও বিয়ের খবর যে ভুয়ো তেমনটাও বলছেন না গায়িকা!

বেশ কিছুদিন ধরেই জল্পনা পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং-এর সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর। সদ্যই শেহনাজ গিলের শো- ‘মুঝসে শাদি করোগি’তে দেখা গিয়েছিল রোহনকে। মাসখানেক আগে শেহনাজকে বিয়ে করতে শোয়ে হাজির হওয়া রোহন কি সত্যি নেহাকে বিয়ে করছেন?  এই জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নেহা-রোহনের এক অদেখা ছবি, যেখানে পাশে রয়েছেন রোহনের বাবা-মা'ও। 

ছবিতে দেখা যাচ্ছে রোহনের সঙ্গে হাতে হাত ধরে সোফায় বসে রয়েছেন নেহা। দু-পাশে রয়েছেন রোহনের বাবা-মা। হাতে একটি ব্যাগ ধরে রয়েছেন নেহা, খুব সম্ভবত সেটি উপহার হিসাবে পাওয়া। রোহন এবং নেহার মুখের হাসির ভিতরেও লুকিয়ে আছে কোনও খুশির খবর। এই ছবি শেয়ার করেছে একটি ফ্যান অ্যাকাউন্ট। সেখানে দাবি করা হয়েছে এটি রোহন-নেহার রোকা সেরেমানির ছবি।

নেহা ও রোহনের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় ১লা সেপ্টেম্বর থেকে, যখন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নেহারই একটি গানে এই তারকা সিঙ্গারের সঙ্গে একটি লিপ-সিঙ্ক ভিডিয়ো পোস্ট করেন রোহন। ‘ডায়মন্ড দ্য ছল্লা’ গানে রোহন-নেহার রসায়ন কারুর নজর এড়ায়নি, পাশাপাশি সেই ভিডিয়োর ক্যাপশনেও নেহার জন্য ভালোবাসা উজাড় করে দেন রোহন। লেখেন- ‘ডায়মন্ড দ্য ছল্লা..আমার সবচেয়ে সুন্দরী পুতুলের সঙ্গে। এইরকম একটা সুন্দরী মনের মানুষ আমি জীবনে দেখিনি। দারুণ গান, অবশ্যই নেহা কক্করের’। সঙ্গে একগুচ্ছ হার্টের ইমোজি যোগ করেন রোহন। 

টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর অক্টোবরের শেষেই নাকি দিল্লিতে বিয়ের পর্ব সারছেন রোহন,নেহা। করোনাকালে একদম আড়ম্বরহীন বিয়ের অনুষ্ঠান সারলেন এই জুটি। হাজির থাকবেন শুধুমাত্র দুই পরিবার ও কাছের বন্ধুরা। 

যদিও বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাত্কারে নেহার এক বন্ধু দাবি করেছেন ‘ এক খবর একদম সত্যি নয়, ও বিয়ে করছে না। আদিত্য নারায়ণকে বিয়ের খবর যেমন ভুয়ো ছিল, এটাও তেমনই। আমি জানি না মিডিয়া কেন প্রতিবার একই বিষয় নিয়ে ফাঁদে পা দেয়!' নেহা কেন এই ধরণের পাবলিসিটি গিমিকের অংশ হন, সেই নিয়েও আশ্চর্য প্রকাশ করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক সেই বন্ধু। 

 

বন্ধ করুন