বাংলা নিউজ > বায়োস্কোপ > Neha-Rohan: গর্ভবতী হওয়ার জল্পনার মাঝেই প্রেগন্যান্সি টেস্ট করলেন নেহা, কিন্তু…
নেহা কক্কর প্রেগন্যান্সি বিতর্কের অবসান
নেহা কক্কর প্রেগন্যান্সি বিতর্কের অবসান

Neha-Rohan: গর্ভবতী হওয়ার জল্পনার মাঝেই প্রেগন্যান্সি টেস্ট করলেন নেহা, কিন্তু…

 সত্যি কি মা হতে চলেছেন নেহা? সব প্রশ্নের সপরিবারে জবাব দিলেন গায়িকা। 

মা হতে চলেছেন নেহা কক্কর! গত কয়েক মাস ধরেই এই জল্পনা তুঙ্গে। নেহার বিয়ের মাস দুয়েকের পর থেকেই গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নানা সময়ে মাথাচাড়া দিয়েছে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছাল যে এবার প্রেগন্যান্সি টেস্ট করিয়েই ফেললেন নেহা কক্কর। কিন্তু কাহানিতে একটা বড়সড় টুইস্ট রয়েছে। 

আসলে গত বছর ডিসেম্বর মাসে বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন নেহা। সেটি ছিল তাঁর আসন্ন মিউজিক ভিডিয়োর প্রমোশ্যানাল পোস্ট। কিন্তু ‘খেয়াল রখখা কর’ গানের প্রচার স্ট্রাটেজি এভাবে তাঁর গলার কাঁটা হয়ে বিঁধবে তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি নেহা। এখন তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেই লোকে লুকানো বেবি বাম্প খুঁজে পাচ্ছে, কেউ কেউ তো সরাসরি এসে তাঁকে প্রশ্নও  করছে, ‘আপনি ক’মাসের অন্তঃসত্ত্বা?' দিন কয়েক আগেই এক বিমান সেবিকা এই প্রশ্ন করে বসেন নেহাকে। আসলে নেহার ওজন বাড়া এবং ইন্ডিয়ান আইডল থেকে আচমকা সরে দাঁড়ানো- এর জেরেই প্রেগন্যান্সি জল্পনা এভাবে মাথাচাড়া দিয়েছে। 

এই সব জল্পনায় জল ঢালতে এবার নেহা একা নয়, গোটা কক্কর এবং সিং পরিবার ক্যামেরার সামনে এল। নেহার ইউটিউব চ্যানেলের নতুন ভিডিয়োয় তাঁরা সকলেই স্পষ্ট করেন নেহা অন্তঃসত্ত্বা নয়। গায়িকার মা হওয়ার জল্পনা গুজব মাত্র। 

নেহা জানান, ‘এটা ঠিক বিয়ের পর আমি মোটু হয়েছি। আমার পেটটা আগের চেয়ে ফুলেছে। কিন্তু তার মানে এটা নয় আমি মা হতে চলেছি। নেহা কক্করও একটু মোটু হতে পারে…’। রোহন হাসতে হাসতে জানান, নেহার প্রেগন্যান্সি সংক্রান্ত গুজবের জেরে পরিবারের লোকজনের কাছে হয়রান হতে হয়েছে তাঁকে। তিনি একথাও শুনেছেন, ‘ছেলেরা বিয়ের পর বদলে যায় জানা আছে, কিন্তু এমন সুখবর চেপে রাখে তা জানা ছিল না’। রোহন মুচকি হেসে বলে, ‘আসলে নেহার পেট আমার ভালোবাসায় ফুলেছে আর আমাদের বাড়ির জবরদস্ত খাওয়া-দাওয়ার জেরে’। 

নেহা কক্কর স্পষ্ট করেন, আগামী দু-তিন বছর রোহনের সঙ্গে দাম্পত্য জীবন চুটিয়ে উপভোগ করতে চান তিনি। তারপর দুই থেকে তিন হওয়ার পরিকল্পনা করবেন। এখনই মা হচ্ছেন না তিনি। তবে মাতৃত্বের স্বাদ নিঃসন্দেহে উপভোগ করতে চান নেহা। 

বন্ধ করুন