বাংলা নিউজ > বায়োস্কোপ > এরা ঘেউ ঘেউ করে না, সোজা কামড়ায়! 'কুত্তে' নিয়ে আসার ঘোষণা করলেন বিশাল ভরদ্বাজ

এরা ঘেউ ঘেউ করে না, সোজা কামড়ায়! 'কুত্তে' নিয়ে আসার ঘোষণা করলেন বিশাল ভরদ্বাজ

'কুত্তে'-এর পোস্টার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

'কুত্তে' নিয়ে আসছেন জনপ্রিয় বলি-পরিচালক বিশাল ভরদ্বাজ।তবে বাস্তবে নয়, পর্দায়।ছবিতে প্রধানভূমিকায় দেখা যাবে অর্জুন কাপুর, নাসিরুদ্দিন শাহ, কুমুদ মিশ্র, তাব্বু, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন-দের মতো অভিনেতাদের।

'কুত্তে' নিয়ে আসছেন জনপ্রিয় বলি-পরিচালক বিশাল ভরদ্বাজ। রীতিমতো ঢাকঢোল পিটিয়ে সোশ্যাল মিডিয়ায় তার ঘোষণা সারলেন তিনি। তবে বাস্তবে নয়, পর্দায়। ছবিতে প্রধানভূমিকায় দেখা যাবে অর্জুন কাপুর, নাসিরুদ্দিন শাহ, কুমুদ মিশ্র, তাব্বু, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন-দের মতো বলিউডের সব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। তবে জানিয়ে রাখা ভালো বিশাল এই ছবির অন্যতম প্রযোজক হলেও পরিচালনার দায়িত্বে রয়েছেন তাঁর ছেলে আসমান ভরদ্বাজ। 'কুত্তে' ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে বলিপাড়ায় ডেবিউ করতে চলেছেন আসমান।

বিশাল ভরদ্বাজের প্রযোজনা সংস্থা বিশাল ভরদ্বাজ ফিল্মস-এর ইনস্টাগ্রামের দেওয়ালে 'কুত্তে'-এর পোস্টার আপলোড করে ছবির ঘোষণা সারা হয়েছে। ছোট্ট টিজারের সঙ্গে জোড়া হয়েছে একটি ক্যাপশনও। সেখানে লেখা রয়েছে, 'এরা কিন্তু ঘেউ ঘেউ করে না কিংবা গোঙায় না। একেবারে কামড়ে দেয়!' জানা গেছে 'কুত্তে' মূলত ক্রাইম ফিকশনধর্মী ছবি। একধাপ বাড়িয়ে কেপার-থ্রিলার বললেও অত্যুক্তি হয় না। কপার-থ্রিলার অর্থাৎ ছবির পরতে পরতে রোমাঞ্চের সঙ্গে ঠাসা থাকবে ক্রাইম, ডার্ক হিউমার। এইমুহূর্তে জোরকদমে এগোচ্ছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। বছরের শেষেই শুরু হবে 'কুত্তে'-এর শুটিং।তবে মজার কথা ছবির পোস্টারে কোনও অভিনেতা, অভিনেত্রীর মুখের ছবি নেই। প্রতিটি শিল্পীর মুখের জায়গায় বসানো ভিন্ন প্রজাতির কুকুরের মুখ!

প্রসঙ্গত, ছবির সুরকারের দায়িত্ব বলাই বাহুল্য সামলাবেন বিশাল নিজে এবং গীতিকার হিসেবে দেখা যাবে গুলজার-কে। জানিয়ে রাখা ভালো নিউ ইয়র্কের স্কুল অফ ভিজ্যুয়াল আর্টস থেকে ফিল্মমেকিং নিয়ে স্নাতোকত্তোর হওয়ার পর আসমান বিশালের সহ পরিচালক হিসেবে কাজ করেছেন সাত খুন মাফ', 'মটরু কী বিজলি কে মনডোলা', 'পটাকা'-র মতো একাধিক ছবিতে।

 

বন্ধ করুন