বাংলা নিউজ > বায়োস্কোপ > নেপোটিজম বিতর্কে অর্জুন তেন্ডুলকরের হয়ে ব্যাট ধরলেন ফারহান আখতার
অর্জুনের হয়ে মুখ খুললেন ফারহান আখতার
অর্জুনের হয়ে মুখ খুললেন ফারহান আখতার

নেপোটিজম বিতর্কে অর্জুন তেন্ডুলকরের হয়ে ব্যাট ধরলেন ফারহান আখতার

  • ফারহান আখতার সাফ জানান, সমালোচনার জেরে তরুণ ক্রিকেটারের প্রতিভাকে অসম্মান করা হচ্ছে।

নেপোটিজম প্রসঙ্গ তুলে সচিন পুত্র অর্জুন তেন্ডুলকরকে কটাক্ষ মুখে ফেলেছেন নেটিজেনরা। সম্প্রতি আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ানস, ২০ লক্ষ টাকার বিনিময়ে দলে নিয়েছে সচিন পুত্রকে। ক্রিকেট থেকে অবসরের পর মুম্বই ইন্ডিয়ানস ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ক্রিকেটের ভগবান। শুরু থেকেই গুঞ্জন ছিল, এবছর মুম্বই ইন্ডিয়ানস দলে শামিল হলেন অর্জুন। জল্পনা সত্যি প্রমাণিত হল তাও একদম ছবির চিত্রনাট্যের মতো। 

নেটিজেনদের কচকচানির বিরুদ্ধে সুর চড়ালেন অভিনেতা ফারহান আখতার। টুইটারে অর্জুন তেন্ডুলকরের হয়ে বলতে দেখা গেল তাঁকে। টুইট করে ফারহান লেখেন, ‘আমি মনে হয়ে অর্জুন তেন্ডুলকরকে নিয়ে আমার এটা বলা উচিত। আমরা একই জিমে শরীরচর্চা করি এবং আমি দেখতে পাই ও নিজের ফিটনেসের জন্য কঠোর পরিশ্রম করে, আরো ভালো ক্রিকেটার হওয়ার জন্য ওর লক্ষ্য দেখতে পাই। ওর দিকে নেপোটিজমের তকমা ছুঁড়ে দেওয়া অন্যায় এবং নিষ্ঠুরতা। ওর উৎসাহকে মেরে ফেলবেন না এবং শুরুর আগেই নীচে নামিয়ে দেবেন না’।

তবে ফারহানকে নেটিজেনরা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, অর্জুনের থেকে অনেক ভালো পারফর্ম করেও দল পায়নি ভারতের বহু প্রথম শ্রেনির ক্রিকেটার। অর্জুনের নামের পাশে তেন্ডুলকর থাকার জেরেই যে আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ানসের মতো দল পেয়েছে সে দাবি নেটনাগরিকদের।

চলচ্চিত্র প্রদর্শক অক্ষয় রেকিও অর্জুনের সমর্থনে টুইট করেন। ফারহানের টুইটের প্রতিক্রিয়ায়া তিনি লেখেন, ‘ঘরোয়া খেলায় ওর পারফর্ম্যান্স ওকে এটা অর্জন করতে সাহায্য করেছে। এবং সিনেমার মতো, ওর পারফর্ম্যান্সই ওর কেরিয়ারে শেষ কথা বলবে! চেয়ারে বসা সমালোচকদের বলতে দাও এবং সেটা কোনো বিষেয় নয়! আশাকরছি IPL-এ ও সেরাটা দেবে! #ArjunTendulkar’

প্রসঙ্গত, আইপিএলের নিলামে একেবারে শেষে অর্জুনের নাম উঠে। মুম্বই ইন্ডিয়ানস ছাড়া অন্য কোনো দল বিড করেনি সচিন-পুত্রের জন্য। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের মুখে অর্জুন। বেশ কয়েক বছর ধরেই মুম্বইয়ের নেট বোলার হিসেবে আছেন অর্জুন। গত আইপিএলে সংযুক্ত আমিরশাহিতেও গিয়েছিলেন মুম্বই স্কোয়াডের সঙ্গে। ছিলেন বায়ো বাবলেও।

বন্ধ করুন