বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার এই সিনেমা দেখে চমকে গেছে নেটফ্লিক্স! তড়িঘড়ি তৈরি হচ্ছে সিক্যুয়েল
'উই ক্যান বি হিরোজ'-র একটি দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'উই ক্যান বি হিরোজ'-র একটি দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রিয়াঙ্কার এই সিনেমা দেখে চমকে গেছে নেটফ্লিক্স! তড়িঘড়ি তৈরি হচ্ছে সিক্যুয়েল

  • নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'উই ক্যান বি হিরোজ'। ছবিকে যেভাবে গ্রহণ করেছে দর্শকের দল, তা দেখে অভিভূত নেটফ্লিক্সের কর্মকর্তারা।

সম্প্রতি, নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে 'উই ক্যান বি হিরোজ'। সুপারহিরোধর্মী এই ছবিতে নজর কেড়েছে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়। তবে 'পিগি চপস'-এর নজরকাড়া পারফরমেন্স ছাড়াও নেটফ্লিক্স কর্তাদের চোখ কপালে উঠেছে এই ছবিকে দর্শক যেভাবে গ্রহণ করেছে। বিশেষ করে ছোটরা। ছবির পরিচালক রবার্ট রডরিগেজ জানিয়েছেন 'উই ক্যান বি হিরোজ'-কে যেভাবে গ্রহণ করেছে দর্শকের দল, তা দেখে অভিভূত নেটফ্লিক্সের কর্মকর্তারা। প্রসঙ্গত, 'দ্য হোয়াইট টাইগার'-এর পর এই ছবির মাধ্যমে ফের একবার নেটফ্লিক্সের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেল প্রিয়াঙ্কাকে।

'উই ক্যান বি হিরোজ' গল্প বলে এক দল ছেলেমেয়েদের যাঁদের বাবা-মায়েরা সুপারহিরো। একদিন একদল দুষ্টু লোক অপহরণ করে নিল সেইসব সুপারহিরোদের। কীভাবে নিজেদের মা বাবাকে খুঁজে তাঁদের উদ্ধার করার পাশাপাশি এই পৃথিবীকেও মস্ত বিপদের হাত থেকে বাঁচালো তারা তাই নিয়েই এগিয়েছে এই ছবি। লেখাই বাহুল্য, এই ছবি দারুণ পছন্দ হয়েছে নেটফ্লিক্সপ্রেমীদের। বিশেষ করে বাচ্চাদের। তাই এই ছবি শুধু একবার নয় বরঞ্চ বারবার দেখছে দর্শক, জানিয়েছেন ছবির পরিচালক স্বয়ং। এইমুহূর্তে ছবির সিক্যুয়েল তৈরির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই শুরু হবে শুটিং।

এ প্রসঙ্গে 'কলিডার'-কেদেওয়া এক সাক্ষাৎকারে 'উই ক্যান বি হিরোজ' এর পরিচালক জানিয়েছেন 'স্পাই কিডস' সিনেমার ফ্র্যাঞ্চাইজির পর বাচ্চাদের নিয়ে এরকম ছবি সম্ভবত আর আসেনি। তাই এই ছবি ঘিরে এমন উন্মাদনা। পাশাপাশি সেই সময়ে 'স্পাই কিডস'-এর মতো এতো সুপারহিট ছবি বাচ্চারা কতবার ডিজনি চ্যানেল কিংবা ভিসিআর চালিয়ে দেখেছে তা জানা যেত না। কিন্তু বর্তমানে প্রযুক্তিগত সাহায্যে জানা যায় ওয়েব প্ল্যাটফর্মে কোন সিনেমা কতবার দেখা হয়েছে। সেই হিসেবে রাখাটা সোজা। সেই হিসেবের ভিত্তিতে পাওয়া ফলাফল দেখে দারুণ খুশি নেটফ্লিক্স। খুদে দর্শকরা এতটাই খুশি যে স্কুল যাওয়ার আগে এবং পরে তারা বাড়ি এসেই 'উই ক্যান বি হিরোজ' দেখতে বসে পড়ছে।

 

বন্ধ করুন