বাংলা নিউজ > বায়োস্কোপ > Netflix: দিল্লি ক্রাইমস থেকে মিসম্যাচড, ৬ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন ঘোষণা করল নেটফ্লিক্স
দিল্লি ক্রাইমস, মিসম্যাচড, ফ্যাবিউলাস লাইফস অফ বলিউড-সহ একগুচ্ছ শো-র ঝলক শেয়ার করল নেটফ্লিক্স।

Netflix: দিল্লি ক্রাইমস থেকে মিসম্যাচড, ৬ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন ঘোষণা করল নেটফ্লিক্স

  • প্রায় ১ মিনিট লম্বা টিজার ভিডিয়ো নেটফ্লিক্সে শেয়ার করেছে ইউটিউব আর অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে, দেখানো হয়েছে কিছু সিরিজ আর শো-র ঝলক যা আসবে ২০২২-এ।

নেটফ্লিক্স সাবসক্রাইব করা আছে আপনার? তাহলে আসতে চলেছে কতগুলো বড় চমক। শুক্রবার এই ওটিটি প্ল্যাটফর্মের তরফ থেকে নতুন ওয়েব সিরিজের টিজার শেয়ার করা হয়েছে, যার মধ্যে রয়েছে দিল্লি ক্রাইম আর ফ্যাবিউলাস ওয়াইফস অফ বলিউড।

প্রায় ১ মিনিট লম্বা টিজার ভিডিয়ো নেটফ্লিক্সে শেয়ার করেছে ইউটিউব আর অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে, কিছু সিরিজ আর শো-র ঝলক যা আসবে ২০২২-এ।যেখানে দেখা যাচ্ছে শেফালি শাহ ওরফে ডিসিপি ভর্তিকা চতুর্বেদী খুঁজছে এক সিরিয়াল কিলারকে। মিসম্যাচড-এ প্রাজক্তা কোহলি ওরফে ডিম্পল নিজের অনুভব লুকিয়ে রাখার চেষ্টা করছে রোহিত শ্রফ ওরফে ঋষির থেকে, কেননা সে এখন অন্য কাউকে ডেট করছে।

মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডে, নীলম কোঠারি, সীমা খান 'ফ্যাবিউলাস লাইফস অফ বলিউড ২'-তে যাচ্ছে আবার একটা বিলাসবহুল ট্রিপে। চারজনেরই চোখ কপালে ওঠে যখন অভিনেত্রী অন্যা পাণ্ডে প্রশ্ন করেন, 'তুমি কি প্রেগন্যান্ট?'

টিজার শেয়ার করে নেটফ্লিক্সের তরফে লেখা হয়েছে, '২০২২ হতে চলেছে ৬ গুণ বেশি উত্তেজক। ডিসিপি ভর্তিকার হাড় হিম করা এনকাউন্টার থেকে মিসম্যাচডের প্রেমের গল্প, আপনার প্রিয় সিরিজের পরের সিজন আসছে খুব জলদি। কোনটা দেখার জন্য আপনি বেশি উত্তেজিত?'

 

বন্ধ করুন