বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২১ সালের ৪১টি প্রজেক্ট ঘোষণা নেটফ্লিক্সের, তালিকায় মাধুরীর ‘ফাইন্ডিং অনামিকা’
ওয়েবে মাধুরী
ওয়েবে মাধুরী

২০২১ সালের ৪১টি প্রজেক্ট ঘোষণা নেটফ্লিক্সের, তালিকায় মাধুরীর ‘ফাইন্ডিং অনামিকা’

  • আসছে নেটফ্লিক্স ইন্ডিয়ার এমি পুরস্কার জয়ী সিরিজ 'দিল্লি ক্রাইম'-এর নতুন সিজনও।

 নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফে চলতি বছরের ৪১টি নতুন প্রজেক্টের ঘোষণা হল বুধবার। ছবি ও  ওয়েব সিরিজ, দুই তালিকাই প্রকাশ্যে এনেছে এই স্ট্রিমিং জায়েন্ট। কার্তিক আরিয়ানের ‘ধামাকা’ থেকে সানিয়া মালহোত্রার ‘পাগলাইট’, তাপসী পান্নুর ‘হাসিন দিলরুবা’ রয়েছে সেই তালিকায়। ২০২১-র পুরো লিস্ট দেখুন-

সিনেমা: 

আজিব দাস্তানস- ধর্মা প্রোডাকশনের ব্যানারে পরিচালক শশাঙ্ক খৈতান, রাজ মেহেতা, নীরাজ ঘায়ওয়ান, কায়ওজে উরানির পরিচালনায় ওটিটি মুক্তি পাবে এই ছবি। ছবিতে অভিনয় করছেন ফতিমা সানা শেখ, জয়দীপ আহলাওয়াত, আরমান রালহান, নুসরত ভারুচা সহ অন্যান্যরা।

বুলবুল তরঙ্গ- রিলায়েন্স এন্টারটেইনমেন্ট প্রযোজনায় শ্রী নারায়ণ সিংয়ের পরিচালনায় এই ছবি। ছবিতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা এবং তাহির রাজ বাসিন।

ধমাকা-  RSVP, রাম মাধবানি ফিল্মসের প্রযোজনায় ওটিটিতে মুক্তি পাচ্ছে ধামাকা। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাম মাধবানি। ছবিতে অভিনয় করবেন কার্তিন আরিয়ান, ম্রুনাল ঠাকুর সহ অন্যান্যরা। ইতিমধ্যেই প্রকাশ্যে ছবির ট্রেলার।

ধমাকা (ছবি সৌজন্যে ইউটিউব)
ধমাকা (ছবি সৌজন্যে ইউটিউব)

হাসিন দিবরুবা- টি সিরিজ, আনান্দ এল রাই এবং কালার ইয়োলো প্রোডাকশনের প্রযোজনায়, পরিচালক ভিনিল ম্যাথিউ এর পরিচালনায় এই ছবি। তাপসী পান্নু, বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানেকে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

হাসিন দিবরুবা (ছবি সৌজন্যে নেটফ্লিক্স)
হাসিন দিবরুবা (ছবি সৌজন্যে নেটফ্লিক্স)

জাদুগর- পোসাম পিএ পিচার্সের প্রযোজনায়, সমীর সাক্সেনার পরিচালনায় আসেছে এই ছবি। ছবির কাস্টিংয়ে রয়েছে জিতেন্দ্র কুমার, আরশি শর্মা।

জাগামে থান্ধিরাম- YNOT স্টুডিওজ, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, এস শশীকান্ত, চক্রবর্তী রামাচন্দ্রের প্রযোজানায় এই ছবি। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছে কার্তিক সুববারা। ছবিতে অভিনয় করেছেন ধনুষ, জেমস কসমো, ঐশ্বর্য লক্ষ্মী সহ অন্যান্যরা।

মীনাক্ষী সুন্দরেশ্বর- ছবি প্রযোজনার করণ জোহার, অপূর্ব মেহেতা, সোমেন মিশ্রা, ধর্মতিক। ছবি পরিচালনয়া রয়েছে বিবেক সোনি। ছবিতে অভিনয় করছেন অভিমণ্যু দাসানি, সানিয়া মলহোত্রা।

এছাড়াও রয়েছে- 

মাইলস্টোন- ইভান এয়ার (পরিচালক)

নাভারস- মণি রত্নম (পরিচালক)

পাগলাইট- সানিয়া মালহোত্রা অভিনীত

পেন্টহাউস- আব্বাস-মস্তান (পরিচালক)

সর্দার কা গ্র্যান্ডসন- নীনা গুপ্তা, অর্জুন কাপুর অভিনীত 

এছাড়াও নতুন ১৫টি সিরিজ ঘোষণা করেছে নেটফ্লিক্স। যে তালিকায় রয়েছে মাধুরীর ওটিটি ডেব্যিউ ‘ফাইন্ডিং আনামিকা’, রবিনা টন্ডনের ‘আরণ্যক’, অলঙ্কৃতা শ্রীবাস্তবের ‘বম্বে বেগমস’, দিল্লি ক্রাইম : সিজন ২ (আন্তর্জাকি এমি পুরস্কার জয়ী সিরিজ)-মতো প্রতীক্ষিত সিরিজ। 

এছাড়াও ছয়টি কমেডি স্পেশ্যালস, চারটি ডকুমেন্ট্রি এবং তিনটি রিয়ালিটি সিরিজ রয়েছে ঘোষিত তালিকায়। 

বন্ধ করুন