বাড়ি > বায়োস্কোপ > 'করোনা মোকাবিলায় শাহরুখ খানের অনুদান কত?',পাল্টা দিল SRK-এর ফ্যানেরা
শাহরুখকে নিয়ে প্রশ্ন উঠতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন কিং খান ভক্তরা (এএফপি)
শাহরুখকে নিয়ে প্রশ্ন উঠতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন কিং খান ভক্তরা (এএফপি)

'করোনা মোকাবিলায় শাহরুখ খানের অনুদান কত?',পাল্টা দিল SRK-এর ফ্যানেরা

করোনা মোকাবিলায় দেশবাসীকে কেমনভাবে সাহায্য করছেন শাহরুখ খান? কত টাকা অনুদান দিলেন তিনি? বাদশাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়, এর মাঝেই শাহরুখের হয়ে জবাবের আসরে নামল ভক্তরা।

মহামারীর করোনার জেরে জর্জরিত গোটা দেশ। এই কঠিন পরিস্থিতিতে দেশবাসীর কাছে সাহায্য প্রার্থনা করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবারই প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার মোটা অনুদান দেন অভিনেতা অক্ষয় কুমার। রজনীকান্ত, প্রভাস সহ একাধিক দক্ষিণী তারকাও সাহায্যের হাত বাড়িয়ে দেন দেশবাসীর প্রতি। এরপরই সোশ্যাল মিডিয়ার একাংশ প্রশ্ন তোলেন বলিউডের তিন খানকে নিয়ে। করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? সলমন খান কত টাকা দিলেন? এই প্রশ্নগুলোর উত্তর অনেকেই জানতে চান।

তাতেই চটেছেন শাহরুখ খানের 'জবরা' ফ্যানেরা। রবিবার টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে #StopNegativityAgainstSRK। প্রিয় তারকার বিরুদ্ধে ভ্রান্ত প্রচার পছন্দ নয় কিং খান ভক্তদের। মাইক্রো ব্লগিং সাইটে ক্ষোভ উগরে দিচ্ছেন শাহরুখ ভক্তরা।


প্রসঙ্গত শাহরুখ খান প্রতিষ্ঠিত এনজিও মীর ফাউন্ডেশনের সমাজের অ্যাসিড আক্রান্ত মহিলাদের সমাজের মূলস্রোতো ফিরিয়ে আনতে কাজ করে চলেছে দীর্ঘদিন ধরে। ২০১২ সালে দেশের ১২ টি গ্রামকে দত্তক নেন শাহরুখ খান, পর্দার মোহন ভার্গব বাস্তব জীবনেও উড়িষ্যার সাতটি গ্রামে বিদ্যুত পৌঁছে দিয়েছিলেন ২০০৯ সালে। এইরকম বহু উদাহরণ উঠে এসেছে শাহরুখ ভক্তরদের প্রতিবাদী টুইটে।

অক্ষয়ের অনুদানের প্রসঙ্গ টেনে খানদের নিয়ে টুইটারে প্রশ্ন তুললেন সলমন-শাহরুখের হয়ে ময়দানে ব্যাট ধরেন অভিনেতা নিখিল দ্বিবেদী। অভিনেতা পরিষ্কারভাবে জানান,'সারা বছর ধরে সলমন খানের বিয়িং হিউম্যান ফাউন্ডেশন কাজ করে। সাম্প্রতিক সময়ে আমি খুব কাছ থেকে সেটা দেখার সুযোগ পেয়েছি এবং আমি আশ্চর্য হয়ে গেছি যে বিপুল পরিমাণ অর্থ সলমন ব্যায় করেন। ... শাহরুখ খানও সঠিকভাবেই প্রয়োজনীয় দায়িত্ব পালন করেন, মিস্টার বচ্চনও'।

প্রসঙ্গত রবিবারই সামনে এসেছে ইন্ডাস্ট্রির ২৫ হাজার দিনমজুরের পাশে দাঁড়িয়েছেন ভাইজান।

প্রত্যেক দিনের বেতন হিসাবে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করে এমন ২৫ হাজার কর্মী ও তার পরিবারের যাবতীয় দায়িত্ব নিয়েছেন সলমন খান। অভিনেতা নিজে অবশ্য এব্যাপারে কিছু জানাননি, তবে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ এই খবর নিশ্চিত করেছে।


বন্ধ করুন