বাংলা নিউজ > বায়োস্কোপ > জয় সরকার ‘অযোগ্য বিচারক', সারেগামাপা বিতর্কে স্বামীর হয়ে সপাট জবাব লোপামুদ্রার
জয় সরকারের হয়ে ব্যাট ধরলেন স্ত্রী লোপামুদ্রা মিত্র
জয় সরকারের হয়ে ব্যাট ধরলেন স্ত্রী লোপামুদ্রা মিত্র

জয় সরকার ‘অযোগ্য বিচারক', সারেগামাপা বিতর্কে স্বামীর হয়ে সপাট জবাব লোপামুদ্রার

  • অর্কদীপ মিশ্রা জয়ী হওয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে বিচারকরা। বাদ যাননি জয় সরকারও। 

শো শেষ হলেও সারেগামাপা ২০২০ নিয়ে বিতর্ক শেষ হচ্ছে না। এই সংগীত রিয়ালিটি শো-এর চ্যাম্পিয়ান হিসাবে অর্কদীপ না-পসন্দ নেটিজেনদের একটা বড় অংশের। জনতার ভোট নয়, বিচারকের দেওয়া নম্বর অনুসারেই বিজয়ী নির্বাচিত হয়েছেন অর্কদীপ, স্বাভাবিকভাবেই অর্কদীপের পাশাপাশি নেটনাগরিকদের নিশানায় বিচারকরাও। 'টাকা দিয়ে সেরা হয়েছে অর্কদীপ', ‘বিচারকরা অস্বচ্ছ, অযোগ্য’- এমন মন্তব্যে উত্তাল নেটমাধ্যম। ক্ষুদ্ধ জনতা বিচারকদের নামের পাশে ‘বজ্জাত’, ‘চোর’ তকমা সেঁটে দিতেও ছাড়ছেন না। 

এই শোয়ের বিচারকের আসনে ছিলেন, শ্রীকান্ত আচার্য, জয় সরকার, আকৃতি কক্কর,মিকা সিংয়ের মতো স্বনামধন্য সংগীত শিল্পীরা। ফাইনালের দিন হাজির হন মুম্বইয়ের সংগীত জগতের তিন নক্ষত্র- শংকর মহাদেবন, শান ও কেকে। স্বাভাবিকভাবেই এই হেভিওয়েট তারকাদের জাজমেন্ট নিয়ে প্রশ্ন তোলায় ক্ষুদ্ধ তাঁদের অনুরাগী ও প্রিয়জনেরা। 

নেটিজেনদের কটাক্ষের সপাট জবাব দিলেন জয় সরকার পত্নী তথা সংগীত শিল্পী লোপামুদ্রা মিত্র। তিনি এক নেটনাগরিকের কুমন্তব্যের জবাবে লেখেন, 'গত ২০ বছর আমি জয় সরকারের মতো একজন আদ্যপান্ত গানবাজনা প্রেমিক মানুষের সঙ্গে থাকি। তাঁকে চিনি হাড়ে-মজ্জায়। সঙ্গী অর্কদীপের পাশে দাঁড়িয়ে লোপার পালটা প্রশ্ন- ‘ছেলেটির কি দোষ? ওর উপর কতটা মানসিক চাপ পড়ছে, ওর যন্ত্রণা একবারও ভেবে দেখছেন? প্রথম হয়ে সে যেন ফাঁসির আসামী! জেতাটাকে উপাভোগ করতে পারছে না বেচারা’।

লোপামুদ্র মিত্র আরও বলেন, পরের বছর তো এই সিজনের প্রতিযোগিদের সকলে ভুলে যাবেন। আফসোসের সুরে বলেন 'এক বছর চড়া আলোর কেন্দ্রবিন্দুতে থাকার পর এক অদ্ভুত ইঁদুরদৌড়ে নেমে পড়বে ওরা’। 

শুধুমাত্র লোকগান গেয়েই কীভাবে চ্যাম্পিয়ান হল অর্কদীপ প্রশ্ন অনেকের মনেই। কেউ আবার নীহারিকা,অনুষ্কাকে এগিয়ে রেখেছেন বিজয়ীর তুলনায়। তাই তাঁদের মতে ‘পয়সার জোরে জিতেছে অর্কদীপ’। এই নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন অর্কদীপের মেন্টার ইমনও। ইমন ফেসবুক লাইভে বলেন, ‘আপনারা বলছেন আমি টাকা খাইয়েছি? আমার এতো পয়সাই নেই, আমি নিজের জন্য কোনওদিন টাকা খাওয়াইনি। টাকা খাওয়ানোর হলে আমি সৌম্যদীপ্তাকে রাখতাম, জ্যোতিকে রাখতাম, আমার টিমের সবাইকে রাখতাম।কেন এই ধরণের নোংরা নোংরা কমেন্ট করছেন? কারুর গান শুনতে ভালো না লাগলে শুনবেন না।কিন্তু কাউকে এইভাবে আক্রমণ করবেন না’।

বন্ধ করুন