বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ বছরের প্রেম,সামনেই বিয়ে, তবুও ঐন্দ্রিলা জানেন না অঙ্কুশকে ভালোবাসেন কিনা!
ঐন্দ্রিলা-অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)
ঐন্দ্রিলা-অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)

১০ বছরের প্রেম,সামনেই বিয়ে, তবুও ঐন্দ্রিলা জানেন না অঙ্কুশকে ভালোবাসেন কিনা!

  • ঐন্দ্রিলা কি সত্যি ভালোবাসেন অঙ্কুশ-কে?

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবরে গত কয়েক মাস ধরেই সরগমর টলিপাড়া। মাসখানেক আগেই নতুন ফ্ল্যাটে শিফট করেছেন এই জুটি, জানা গিয়েছে একসঙ্গেই এখন থাকছেন এই তারকা জুটি। কিছুদিন আগেই অঙ্কুশ জানিয়েছেন করোনা পরিস্থিতির জেরেই বিয়ে পিছিয়ে দিতে বাধ্য হচ্ছেন, না হলে চলতি বছর ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তেন তাঁরা। দশ বছরের প্রেম সম্পর্ক এই জুটির। সম্পর্ক নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেননি দুজনেই। এর মাঝেই সম্প্রতি ঐম্দ্রিলা জানান, এতগুলো বছর একসঙ্গে থাকবার পরেও তিনি আজও নিশ্চিত নন অঙ্কুশকে ভালোবাসেন কিনা!

সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে এমন উদ্ভট স্বীকরোক্তি করেছেন ঐন্দ্রিলা। একজন ভক্ত ঐন্দ্রিলার কাছে জানতে চেয়েছিল নায়িকা সত্যি অঙ্কুশকে ভালোবাসেন কিনা? জবাবে ঐন্দ্রিলা বলেন, দশ বছরেও তিনি বোঝেননি, অঙ্কুশকে ভালোবাসেন কিনা। তাঁর মনে হয়, এটা বুঝতে আরো কুড়ি-পঁচিশ বছর সময় লাগবে। যদিও এই উত্তরটা যে ফাগুন বউ নেহাত রসিকতা করে দিয়েছেন তা বুঝে নিতে খুব একটা অসুবিধা হয় না। 

চলতি বছর ফেব্রুয়ারিতেই অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম সম্পর্ক ১০ বছর পূর্ণ করেছে। আর সেই মাসেই মুক্তি পায় এই জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। বিয়ে কবে হচ্ছে সে ব্যাপারে এখনও নিশ্চিত না হলেও, প্রি-হানিমুনটা সেরে ফেলেছেন এই জুটি। মাসখানেক আগেই মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন তাঁরা। আবারও একসঙ্গে রুপোলি পর্দায় জুটি বাঁধছেন তাঁরা। সৌজন্যে পরিচালক রাজা চন্দের নতুন ছবি। এখনও চিত্রনাট্য লেখার কাজ চলছে। অঙ্কুশ জানিয়েছেন, এই ছবিতে সেকেন্ড লিড হিসাবে আরও এক হিরো থাকবেন, তাঁর খোঁজ জারি আছে। করোনা পর্ব পেরিয়ে পৃথিবী সুস্থ হলেই নিজেদের নতুন সংসার পাতবেন দুজনে। এখন সেই অপেক্ষাতেই দিনগোনা চলছে অঙ্কুশ-ঐন্দ্রিলার।

বন্ধ করুন