বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যেন জলহস্তি হেঁটে বেড়াচ্ছে’, জিতের সঙ্গে ডান্স ফ্লোর মাতিয়েও ট্রোলড শুভশ্রী!
জিৎ ও শুভশ্রী। 
জিৎ ও শুভশ্রী। 

‘যেন জলহস্তি হেঁটে বেড়াচ্ছে’, জিতের সঙ্গে ডান্স ফ্লোর মাতিয়েও ট্রোলড শুভশ্রী!

  • প্রেগন্যান্সির সময় থেকেই বডি শেমিংয়ের শিকার অভিনেত্রী।

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে আপাতত আগুন ঝরাচ্ছেন জিৎ আর শুভশ্রী। ছেলে ইউভানের জন্মে পর এই ডান্স রিয়েলিটি শো-র বিচারক হিসেবেই কাজে ফিরেছেন। আর জিৎ-কেও সাথে পেয়ে খুশি দর্শকরা। টলিউডের একসময়ের জনপ্রিয় জুটি জিৎ আর শুভশ্রী। একের পর এক হিট ছবি তাঁরা উপহার হিসেবে দিয়েছেন দর্শকদের। তাই তো পুরনো জুটিকে আবার একসঙ্গে দেখার আনন্দেই মশগুল দর্শক। 

‘ডান্স বাংলা ডান্স’-এ প্রতিযোগীদের মন ভোলানো ডান্স পারফরম্যান্স তো আছেই, সঙ্গে বিচারক থেকে সঞ্চালক সকলকেই দেখা যায় গানের তালে পা মেলাতে। আর এরকমভাবেই সকলের জন্য বিখ্যাত বাংলা ‘মন মাঝি রে’-তে পারফর্ম করেছিলেন জিৎ ও শুভশ্রী। সেই ভিডিয়ো ৩ দিন আগে নিজের সামাজিক মাধ্যমে শেয়ারও করেছিলেন জিৎ। প্রিয় জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, শুভশ্রী পরেছেন সাইড স্লিট গোলাপি লং গাউন। আর জিত পরেছেন শিমারি ব্লেজার ও স্নিকার্স। জিৎ আর শুভশ্রীর রসায়ন দেখার মতো। কিন্তু তাতে কি, খুব স্বাভাবিকভাবে ট্রোলিং হয়েছে এখানেও। শুভশ্রীকে বডি শেমিং করার পাশাপাশি, জিৎ-কেও কুকথা শোনাতে ভোলেননি কেউ কেউ। তোমার বাড়িতে বউ থাকতে এসব করছ, নাচতে পারে না, আবার বিচারক হয়েছে-র মতো কমেন্টও চোখে পড়েছে বেশ কিছু।

এভাবেই করা হয়েছে বডি শেমিং। 
এভাবেই করা হয়েছে বডি শেমিং। 

ইউভানের জন্মের পর প্রায় ১০ মাস কেটে গিয়েছে। প্রেগন্যান্সি ওয়েট ঝরিয়ে ফেলেছেন শুভশ্রী অনেকটাই। কিন্তু বডি শেমিং তবুও যেন বন্ধ হওয়ার নাম নিচ্ছে না। এর আগেও ‘ছোট হাতি’, ‘এই চেহারায় এই পোশাক’-এর মতো কথা শুনতে হয়েছে তাঁকে। যদিও সেসব নিয়ে একদম চিন্তিত নন ইউভানের ‘মাম্মি’। বরং, শুভশ্রী নিজেই জানিয়েছেন কোনওরকম তাড়াহুড়ো না করে, সিজারের ধকল কাটিয়ে ওঠার পর ডাক্তারের পরামর্ষ অনুযায়ী হালকা এক্সারসাইজ দিয়েই ওজন কমিয়ে ফেলার কাজ শুরু করেছেন। আপাতত তাঁর সমস্ত মন পড়ে থাকে ইউভানের ওপর। টুকটাক কাজ করলেও পুরো সময়টা ছেলের জন্যই বরাদ্দ রেখেছেন আপাতত।

বন্ধ করুন