বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘Cool’ শাশুড়ি শ্যামা! রইল 'দো ঘুট মুঝে ভি পিলাদে শরাবি' গানে তিয়াসার উদ্দাম নাচ
জামাই আর ছেলেকে নিয়ে শ্যামার নাচ
জামাই আর ছেলেকে নিয়ে শ্যামার নাচ

‘Cool’ শাশুড়ি শ্যামা! রইল 'দো ঘুট মুঝে ভি পিলাদে শরাবি' গানে তিয়াসার উদ্দাম নাচ

  • ছেলে আর জামাইয়ের সঙ্গে জমিয়ে নাচলেন শ্যামা। নিমেষেই ভাইরাল ভিডিয়ো।

বর্তমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা তিয়াসা রায়। ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নাকি বেশ টালমাটাল, স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের জল্পনাও শোনা যাচ্ছে। যদিও তিয়াসার কথা,‘এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে'। কিন্তু রিয়েল লাইফে যাই হোক না কেন, রিল লাইফ নিয়ে আপতত মজে সকলের প্রিয় শ্যামা। 

কুড়ির কোঠাতেই পর্দায় মা ও শাশুড়িমা হয়েছেন তিয়াসা। অনেক অভিনেত্রীর এই নিয়ে নানান ছুঁৎমার্গ থাকে, সেই সবের ধার কাছ দিয়েও হাঁটেন না তিয়াসা। দিব্বি ছেলে-মেয়ে-জামাইকে নিয়ে পর্দা কাঁপাচ্ছেন তিয়াসা। এবার একদম ‘কুল’ অবতারে ধরা দিলেন তিনি। অনস্ক্রিন ছেলে শিবা ও জমামাই অনিরুদ্ধকে নিয়ে 'দো ঘুট মুঝে ভি পিলাদে শরাবি' গানে জমিয়ে নাচলেন। নেটদুনিয়ায় শোরগোল ফেলছে ‘কৃষ্ণকলি’র এই রিল ভিডিয়ো।

ফ্লুল স্লিভস লাল ব্লাউড, আর সবুজ রঙা হ্যান্ডলুম শাড়িতে চেনা লুকেই ধরা দিলেন শ্যামা। একদিকে ছেলে, অন্যদিকে জামাইকে নিয়ে ‘ঝিল কে উসপার’ ছবির সুপারহিট গানের তালে তাল মেলালেন। ‘কৃষ্ণকলি’তে শ্যামার জামাইয়ের ভূমিকায় অভিনয় করছেন, অনিরুদ্ধ দত্ত এবং নিখিল-শ্যামার ছেলে হিসাবে দেখা যাবে অধিরাজ গঙ্গোপাধ্যায়কে। 

ধারাবাহিকের গল্পে মাস কয়েক আগেই ২০ বছর এগিয়ে গিয়েছিল। ফের ‘কৃষ্ণকলি’তে আসতে পারে বড়সড় পরিবর্তন। টেলিপাড়ায় জল্পনা, নিখিলকে আর খুব বেশিদিন দেখা যাবে না সিরিয়ালে, কারণ জি বাংলার-ই আসন্ন সিরিয়াল ‘উমা’য় নায়ক হয়ে ফিরবেন নীল ভট্টাচার্য। আপতত বুকে গুলি লাগায় পঙ্গু হয়ে গিয়েছে নিখিল, এখন সে হুইলচেয়ার বন্দী। স্বামীকে সুস্থ করে তোলা এবং নিখিলের শক্রুকে খুঁজে বের করাই শ্যামার জীবনের একমাত্র লক্ষ্য। 

বন্ধ করুন