বাংলা নিউজ > বায়োস্কোপ > বাম্পার হিট লাইভের অপেক্ষা! মদন-স্যান্ডির ‘যুগলবন্দি’ দেখতে মুখিয়ে নেটিজেনরা
মদন মিত্র-স্যান্ডি সাহা (ছবি ফেসবুক)
মদন মিত্র-স্যান্ডি সাহা (ছবি ফেসবুক)

বাম্পার হিট লাইভের অপেক্ষা! মদন-স্যান্ডির ‘যুগলবন্দি’ দেখতে মুখিয়ে নেটিজেনরা

  • মদন মিত্র-স্যান্ডি সাহাকে একসঙ্গে ফেসবুক লাইভে দেখতে চান, দাবি নেটপাড়ার বাসিন্দাদের। 

বৃহস্পতিবার রাতে বাংলার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহা মদন মিত্রের সঙ্গে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখা, ‘বাংলার দুই ক্রাশ’ সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। ছবি পোস্ট করতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে কমেন্টের বন্যা। 

জানা যায়, বিধায়ক মদন মিত্রের একটি পার্টিতে আমন্ত্রিত ছিলেন স্যান্ডি। সেখানের একটি ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। ছবিতে রঙিন লাইট ব্যাকগ্রাউন্ডে মদন মিত্র এবং স্যান্ডি সাহাকে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেছে। সাদা টি-শার্ট, চোখে মুনগ্লাস পরে স্বমেজাজে ধরা দিয়েছেন মদন মিত্র।

দুজনের একসঙ্গে ছবি পোস্ট করতেই নেটিজেনদের প্রশ্ন, এবার কী একসঙ্গে ফেসবুক লাইভে দেখা যাবে এই যুগবন্দিকে? নেটপাড়ার বাসিন্দাদের অনেকেরই দাবি, 'এবার একসঙ্গে লাইভ হয়ে যাক'। এই বিষয় অবশ্য সংবাদমাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন, কথাবার্তা চলছে। তিনি আশাবাদী দু'জনকে একসঙ্গে শীঘ্রই দেখতে পাবেন দর্শকরা।

এদিন স্যান্ডিকে কালো পোশাকের ওপর কঙ্কাল আঁকা পোশাকে দেখা গেছে। উল্লেখ্য বর্তমানে মদন মিত্র শুধু বিধায়ক নয়, সোশ্যাল মিডিয়া স্টারও বটে। নেটিজেনরা তো তাঁকে বাংলাও ক্রাশ বলেও দাবি করেন। তাই এই যুগবন্দি একসঙ্গে লাইভে আসলে, সেই লাইভ যে সুপার হিট হবে তাতে কোনও সন্দেহ নেই।

 

বন্ধ করুন