বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বরের পাশে অন্য মেয়ে দেখলে গুনগুন নয় ঊর্মি হও', তুমুল হইচই নেটপাড়ায়
গুনগুন নয় ঊর্মিকেই পছন্দ দর্শকদের
গুনগুন নয় ঊর্মিকেই পছন্দ দর্শকদের

'বরের পাশে অন্য মেয়ে দেখলে গুনগুন নয় ঊর্মি হও', তুমুল হইচই নেটপাড়ায়

  • দর্শকদের বিচারে সতীন কাঁটার মোকাবিলায় ঊর্মিই সেরা, গুনগুন নয়। 

গুনগুন নয় ঊর্মিকেই পছন্দ দর্শকদের! এমনতি টিআরপির লড়াই বরাবর গুনগুনই আগে থেকেছে, গত দু-সপ্তাহ যাবত অবশ্য ‘এই পথ যদি না শেষ হয়’ পিছনে ফেলেছে ‘খড়কুটো’কে। এই দুই ধারাবাহিকই বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দুই ধারাবাহিক। এই দুই সিরিয়াল নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয়েছে নেটপাড়ায়।

সৌজন্য-গুনগুন জুটি এবং ঊর্মি-সাত্যকি জুটি দর্শকদের খুব পছন্দের। দুই নায়িকার মধ্যে একটা মিল শুরু থেকেই ছিল, তাঁরা বড়লোক পরিবারের মেয়ে এবং সাধারণ মধ্যবিত্ত জীবনযাত্রা সম্পর্কে খুব বেশি ওয়াকিবহাল নয়। দুজনেই খুব বেশি প্রাণোচ্ছ্বল। এই দুই ধারাবাহিকে আরও একটা বিষয় কমন রয়েছে ঊর্মির জীবনে সতীন কাঁটা হয়ে বিঁধছে রিনি আর গুনগুনের জীবনে রয়েছে তিন্নি দিদি। ঊর্মির স্বামী সাত্যকিকে (টুকাইদা) শুরু থেকেই ভালোবাসে রিনি, আর সৌজন্যদা উপর অকারণেই অধিকারবোধ ফলানো তিন্নিতো এখন রীতিমতো সৌজন্যর নামের সিঁদুর পরে ঘুরে বেড়াচ্ছে। তিন্নি-র এই ন্যাকামি দর্শকের কাছে অসহ্য ঠেকছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপর ভাইরাল এক মিম। সেখানে ঊর্মি আর গুনগুনের দুটি ছবি দিয়ে স্পষ্ট করা হয়েছে, কেন সতীন-কে হ্যান্ডেল করবার মামলায় গুনগুনকে গুণে গুণে দশ গোল দেবে ঊর্মি। 

ভাইরাল মিম
ভাইরাল মিম

তিন্নি আর সৌজন্যকে কাছাকাছি থেকে কেঁদে ভাসাচ্ছেন গুনগুন, সে যেন কেমন লড়াইয়ের ময়দান ছেড়ে পালানোর রাস্তা খুঁজছে। এই মামলায় একদম উলটো ঊর্মি। বরের পাশে রিনিকে দেখলে ব্যাট নিয়ে মারতে দৌড়ায় সে। তেমনই ছবি পাশাপাশি দিয়ে নেটিজেনদের দাবি, ‘বরের সাথে অন্য মেয়ে দেখলে গুনগুন নয়, ঊর্মি হও’। আর সেইজন্যই সবার মত, ‘ঊর্মি বেস্ট’। এখানেই গুনগুনকে হারিয়ে বাজিমাত করে ফেলল ঊর্মি। 

তিন্নি-বাবিন-গুনগুনের ত্রিকোণ প্রেম কাহিনি দর্শকদের এক্কেবারেই মনে ধরছে না, তার প্রমাণ টিআরপি তালিকায় খড়কুটোর রেটিং হুড়মুড়িয়ে কমা। ভবিষ্যতে গুনগুন কি নিজেকে বদলাবে না তিন্নি নিজের ভুল বুঝবে সেটাই দেখবার। 

 

বন্ধ করুন