বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindrila-Sabyasachi: টিভির পর্দায় ঐন্দ্রিলা-সব্যসাচীর চিরন্তন প্রেম? মেয়ে-হারা শিখা শর্মার আক্ষেপ,'ওদের বিয়েটাও যদি...'

Anindrila-Sabyasachi: টিভির পর্দায় ঐন্দ্রিলা-সব্যসাচীর চিরন্তন প্রেম? মেয়ে-হারা শিখা শর্মার আক্ষেপ,'ওদের বিয়েটাও যদি...'

সব্যসাচী-ঐন্দ্রিলার অসম্পূর্ণ প্রেমের গল্পের ছায়া বাংলাদেশের নাটকে

Anindrila-Sabyasachi: বাংলাদেশের নাটক ‘কোথায় খুঁজি তারে’ দেখে চোখে জল নেটপাড়ার। ঐন্দ্রিলা-সব্যসাচীর প্রেম কাহিনিকে মনে করাচ্ছে এই নাটক। গোটা বিষয় নিয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেত্রীর মা, শিখা শর্মা। 

ভালোবাসার মানুষকে কীভাবে শেষ মুহূর্ত পর্যন্ত আগলে রাখতে হয় তা দেখিয়েছেন সব্যসাচী চৌধুরী। এরপর নেটমাধ্যমে 'আদর্শ প্রেমিক'-এর তকমা পেয়েছেন সব্যসাচী, তিনি যদিও সেই নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন। তাঁর কথায়, ‘মা অসুস্থ হলে বাবা যেটা করত আমি সেটাই করেছি ঐন্দ্রিলার জন্য’। তবুও সব্যসাচী-ঐন্দ্রিলার লড়াকু প্রেম আমাদের নতুন করে সত্যিকারের ভালোবাসার প্রতি বিশ্বাস করতে শিখিয়েছে। গত বছর নভেম্বরে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। ২০ দিনের দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেত্রী। পরে জানা যায় ঐন্দ্রিলার শরীরে তৃতীয়বারের জন্য ফিরে এসেছিল মারণরোগ ক্যানসার। ঐন্দ্রিলার মৃত্যু হলেও সব্যসাচী-ঐন্দ্রিলার প্রেম-বন্ধুত্ব, নায়িকার লড়াকু মানসিকতা মন জিতেছে সবার।

এবার ঐন্দ্রিলা-সব্যসাচীর এই প্রেমই উঠে এল টেলিভিশনের পর্দায়, অন্তত তেমনটাই দাবি নেটিজেনদের। প্রেম দিবসে মুক্তি পেয়েছে তানজিন তিশা ও ফারহান অভিনীত নাটক ‘কোথায় খুঁজি তাকে’। বাংলাদেশের এই নাটকের প্রেক্ষাপটের সঙ্গে অনেকে মিল খুঁজে পেয়েছেন সব্যসাচী-ঐন্দ্রিলার প্রেম কাহিনির। গল্প পুরোপুরি এক না হলেও মাহমুদ মাহিন পরিচালিত ‘কোথায় খুঁজি তাকে’ দেখলে নিঃসন্দেহে ঐন্দ্রিলার কথা ভেবে চোখে জল আসবে সবার। এই নাটকে এক টেলিভিশন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন তিশা, ক্যানসার আক্রান্ত হয়ে শেষপর্যন্ত মৃত্যু হয় তাঁর চরিত্রের। সব্যসাচীর মতোই ফারহানও শেষদিন পর্যন্ত আগলে রেখেছিল তাঁর ভালোবাসার মানুষটিকে। যদিও নির্মাতারা মোটেই দাবি করেননি এই নাটকের অনুপ্রেরণা ঐন্দ্রিলা-সব্যসাচীর গল্প, তাতেও চর্চা থামছে না। মাত্র ৭দিনেই এই নাটকের ভিউ সংখ্যা ৪০ লক্ষ পার করেছে।

আরও পড়ুন-: ৩০ হাজারের বিদেশি মদ খাইয়েছিল রণবীর,পরে আমি ওকে ওল্ড মঙ্ক খাওয়ালাম : সৌরভ শুক্লা

<p>নেটিজেনদের ঐন্দ্রিলার কথা মনে করাচ্ছে এই নাটক</p>

নেটিজেনদের ঐন্দ্রিলার কথা মনে করাচ্ছে এই নাটক

এই নাটকের কমেন্ট বক্সে একজন লেখেন, ‘ঐন্দ্রিলা শর্মা আমার প্রিয় অভিনেত্রী ছিলেন.. তার মৃত্যুর খবর পাওয়ার পর মন অনেকদিন খারাপ হয়েছিল চোখ দিয়ে পানিও এসেছিল, আজ এই নাটকটা সেই স্মৃতি আবারো মনে করিয়ে দিল’। অপর এক নেটিজেন লিখেছেন, ‘আমাদের কলকাতার ঐন্দ্রিলা শর্মা ও সব্যসাচীর বাস্তব জীবনের কাহিনী এটা… পুরো সেম’। 

এই নাটকের কথা ঐন্দ্রিলা-অনুরাগীদের মাধ্যমে জেনেছেন অভিনেত্রীর মা শিখা শর্মাও। ঐন্দ্রিলা শর্মার ফ্যান ক্লাবের ফেসবুক গ্রুপে শেয়ার হয়েছে এই নাটকের কথা। সেখানে মেয়ে-হারা শিখা দেবী আক্ষেপের সুরে লেখেন, ‘আমরা যদি ওদের বিয়েটা দিতে পারতাম, তাহলে বৃত্তটা সম্পূর্ণ হত’। 

আরও পড়ুন-১০০০ কোটির গণ্ডি পার করল পাঠান, কোন অঙ্কে আমিরের দঙ্গলকে হারিয়ে দিলেন শাহরুখ?

‘কোথায় খুঁজি তারে’র নাটকের শেষের দিকে উঠে এসেছে নায়ক-নায়িকার বিয়ের দৃশ্য। জীবন অনিশ্চিত জেনেও ভালোবাসার মানুষের হাত শক্ত করে ধরেছিল ফারহান। ২০২৩ সালে ঐন্দ্রিলা-সব্যসাচীর বিয়ের পরিকল্পনা ছিল পরিবারের, অথচ তার আগেই না-ফেরার দেশে পাড়ি দিয়েছেন ঐন্দ্রিলা। সেই আক্ষেপই উঠে এসেছে শিখা শর্মার গলায়। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! রাগ চেপে রাখলেন রোনাল্ডো-ভিডিয়ো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.