বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দেখো মম মুখ, মম গ্রিবা… কেমন বিচ্ছিরি লিরিক্স’, ফের কটাক্ষ দেবী রূপী মিঠাই-কে
ফের ট্রোলিং-এর শিকার
ফের ট্রোলিং-এর শিকার

‘দেখো মম মুখ, মম গ্রিবা… কেমন বিচ্ছিরি লিরিক্স’, ফের কটাক্ষ দেবী রূপী মিঠাই-কে

  • গানের কথা মোটে পছন্দ নয় নেটিজেনদের, সমালোচনার মুখে মিঠাই রানি। 

মহালয়ার ভিডিয়ো ক্লিপিংসে নাচের স্টেপ ভুলে যাওয়ার জন্য চরম ট্রোলড হয়েছিলেন মিঠাই রানি। যদিও সৌমিতৃষা স্পষ্ট করেন সেটি রিহার্সালের ভিডিয়ো, মূল অনুষ্ঠানের নয়। তবুও নিন্দুকরা খারাপ কথা বলতে ছাড়েননি। এর মাঝেই ফের নতুন করে কটাক্ষের শিকার মিঠাই, এবার অবশ্য নিজের কোনও ভুলভ্রান্তির জন্য নয়। জি বাংলার মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠান ‘নানা রূপে মহামায়া’তে দেবী কমলে কামিনী হিসাবে দেখা মিলেছে সৌমিতৃষার। সৌমিতৃষার সেই লুকেই একটি নাচের ভিডিয়ো সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষ পোস্ট করেছে। সেখানে গোলাপি-কমলা লেহেঙ্গা চোলিতে নাচতে দেখা যাচ্ছে মিঠাই রানি-কে। 

কিন্তু সেই গানের লিরিক্স নিয়ে আপত্তি নেটপাড়ার। ওই গানের লিরিক্সকে ‘বিচ্ছিরি’ আখ্যা দিল নেটিজেনরা। একজন লিখেছেন- 'ছন্দ মেলানোর জন্য যা ইচ্ছে তাই', অপর একজন কটাক্ষের সুরে লেখেন ‘এটা মহালয়া না পাড়ার কালচারাল প্রোগ্রাম ধরতে পারবেন না’। 

ট্রোলড মিঠাই
ট্রোলড মিঠাই

তবে শুধু কটাক্ষ নয়, মিঠাই ভক্তরা কিন্তু প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সৌমিতৃষাকে। 'দেবী রূপে অপরূপা মিঠাই রানি', সাফ বক্তব্য তাঁদের। শুধু মিঠাই নয়, জি বাংলা পরিবারের শ্যামা, নিপা, পারমিতা,অপু, যমুনারা ধরা দিয়েছেন মহামায়ার নানান অবতারে। মহিষাসুর মর্দিনী রূপে দেখা মিলেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। 

বন্ধ করুন