বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাড়িতে একা আছেন?’ নেটিজেনের বাঁকা প্রশ্নের মুখে পড়ে ঝাঁঝালো জবাব ঋতাভরীর
ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

‘বাড়িতে একা আছেন?’ নেটিজেনের বাঁকা প্রশ্নের মুখে পড়ে ঝাঁঝালো জবাব ঋতাভরীর

  • অভিব্যক্তি দিয়েই বুঝিয়ে দিলেন বিরক্তি। চুপ না থেকে, ঋতাভরী সপাট জবাব দিলেন ট্রোলারকে। 

সোশ্যাল মিডিয়ায় দু-দিন আগেই কুরুচিকর প্রশ্নের মুখে পড়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস, এবার সরাসরি ইনস্টাগ্রাম লাইভে বক্রোত্তির শিকার ঋতাভরী। সাহসী ছবি পোস্ট করবার জন্য হামেশাই নেটিজেনদের একাংশের কাছ থেকে অশোভনীয় ও কুরুচিকর মন্তব্যে বিদ্ধ হন এই টলি নায়িকা। তবে ছেড়ে দেওয়ার পাত্রী নন ঋতাভরী। সুযোগ পেলেই যোগ্য জবাবদেন তিনি। 

ঋতাভরীর নতুন মিউজিক ভিডিয়ো শীঘ্রই মুক্তি পেতে চলেছে। ঋতাভরীর দ্বিতীয় সিঙ্গস ‘সাওয়ান’ মুক্তি পাবে আগামী ২১ শে মে। সদানন্দ কিরকিরের মতো সংগীত শিল্পীর সঙ্গে এই গানের জন্য জুটি বেঁধেছেন ঋতাভরী। নেটমাধ্যমে গানের ফার্স্ট লুক শেয়ার করে লিখেছেন, ‘বর্ষায় প্রেমের জন্য তৈরি হওয়া যাক। আমার প্রথম হিন্দি সিঙ্গেল মুক্তি পাবে এই শনিবার’।

এই গানেরই প্রচারে মঙ্গলবার লাইভে এসেছিলেন ঋতাভরী। সরাসরি অনুরাগীদের সঙ্গে জমিয়ে ভার্চুয়াল আড্ডা দিচ্ছিলেন। কেউ শুভকামনা জানাচ্ছিল, তো কেউ আমার ঋতাভরীর রূপের মোহে আচ্ছন্ন থেকে তাঁকে নানারকমের প্রশংসা বাক্যে ভরিয়ে দিচ্ছিল। করোনা আবহে সুস্থ থাকবার কামনা জানাচ্ছিল অনুরাগীরা। কেউ কেউ আবার জানতে চাইলেন, ঋতাভরী মাস্ক পরে নেই কেন? অভিনেত্রী সাফ জবাব, ‘আমি কয়েক সপ্তাহ ধরে ঘরবন্দি। বাড়ি থেকে বেরোইনি। এই মুহূর্তেও বাড়ি থেকেই তোমাদের সঙ্গে কথা বলছি। তাই মাস্ক পরিনি।’ এখানেই শেষ নয়, এই করোনা আবহে মানসিকভাবে সুস্থ থাকাটা কত জরুরি সেই নিয়েও কথা বলেন ঋতাভরী। এর মাঝেই তাল কাটল এক নেট নাগকিরের প্রশ্নে। 

 ‘আপনি কি বাড়িতে একা?’, এ হেন অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়লেন নায়িকা। যা শুনে চোখ কুঁচকে গেলেও প্রশ্নটি এক্কেবারেই এড়িয়ে যাননি ঋতাভরী। মুখভঙ্গির মাধ্যমে নিজের অভিব্যক্তি ভালোভাবে বুঝিয়ে দিলেন তিনি। জবাবে বললেন, ‘বেশ অদ্ভূত, বেমানান প্রশ্ন এটি।’

উল্লেখ্য, সাওয়ান গানটি কম্পোজ করেছেন স্বয়ং নায়িকা। এই গানের মিউজিক ভিডিয়োতে ‘থাপ্পড়’ খ্যাত অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে দেখা যাবে ঋতাভরীর রোম্যান্স। 

বন্ধ করুন