বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: রণবীর অন্য মেয়ের দিকে হাত বাড়াতেই ‘রেগে লাল’ আলিয়া! দেখুন কী কাণ্ডটাই না করলেন

Ranbir-Alia: রণবীর অন্য মেয়ের দিকে হাত বাড়াতেই ‘রেগে লাল’ আলিয়া! দেখুন কী কাণ্ডটাই না করলেন

আলিয়া-রণবীর

Ranbir-Alia: মুম্বই সিটি এফসি'র ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির ছিলেন তারকা দম্পতি। সেখানে অন্য মেয়ের প্রতি রণবীরের কোন আচরণ থেকে ‘নিরাপত্তাহীন’ আলিয়া? দেখুন ভিডিয়ো-

‘বাঁচনা ইয়ে হাসিনো লো মেয় আ গায়া…’, আজকাল ভুলেও এই লাইন বলবার হিম্মত নেই রণবীরের! ‘প্লে-বয়’ ইমেজ ভেঙে এখন পুরোদস্তুর ফ্যামিলিম্যান আরকে। আলিয়ার সঙ্গে তাঁর সুখী গৃহকোণ বহুদিনের, গত বছরই সাত পাক ঘুরে সেই সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে গেছেন। নভেম্বরে মেয়ের জন্মের পর এখন তিনি দায়িত্বশীল বাবা। বরকে যে রীতিমতো চোখে হারান আলিয়া তা হাবেভাবে সর্বদা বুঝিয়ে দেন।

এমনিতে রাহা-কে নিয়ে সারাক্ষণ ব্যস্ত স্বামী-স্ত্রী। বাবা-মা'র ডিউটি থেকে ঘন্টা খানেকের ছুটি নিয়ে সম্প্রতি ফুটবল ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন ‘রণলিয়া’। মুম্বই সিটি এফসি টিমের যৌথ কর্ণধার রণবীর, নিজের দলকেই সাপোর্ট করতে সস্ত্রীক মাঠে হাজির ছিলেন তিনি। ম্যাচ চলাকানীল একটি ভিডিয়ো নজর কেড়েছে নেটিজেনদের। যা নিয়ে রীতিমতো চর্চা নেটপাড়ায়।

ভিডিয়োতে দেখা গেল, স্টেডিয়ামে বসে থাকা রণবীরের সঙ্গে হাত মেলাতে এগিয়ে আসেন এক মহিলা। যদিও তাঁর মুখ দেখা যায়নি। ওই মহিলা রণবীরের নিকটে আসতেই স্বামীর গা ঘেঁষে বসেন আলিয়া। একটু বাঁকা চোখে তাঁর দিকে তাকাতেও দেখা যায় আলিয়াকে। এরপর রণবীর আলিয়ার পাশের খালি চেয়ারটিতে ওই মহিলাকে বসতে অনুরোধ জানান, এতেই আলিয়ার মুখের রং বদলে যায়! রণবীরের হাতটা আরও শক্ত করে ধরেন তিনি। নেটিজেনদের দাবি, ‘আলিয়া বুঝিয়ে দিল এটা আমার এলাকা, এখানে প্রবেশ নিষিদ্ধ’। কারুর মতে ‘আলিয়াকে দেখে খুবই ঈর্ষান্বিত লাগছে, মনে হচ্ছে রণবীরকে নিয়ে ও বেজায় নিরাপত্তাহীন’। কোনও কোনও নেটিজেন আলিয়ার এই ব্যবহারকে ‘অপ্রয়োজনীয়’ বলে উল্লেখ করে নায়িকাকে ‘অহংকারী’ তকমা দেন। কার কাছ থেকে রণবীরকে এতটা আগলে রাখছেন অভিনেত্রী? সেই নিয়েও উঠছে প্রশ্ন। 

তবে সকলকে যে আলিয়ার সমালোচনা করেছেন তা নয়, অনেকেই মতেই আলিয়ার ব্যবহারে এমন কিছু খারাপ বার্তা যায়নি। স্ত্রী হিসাবে উচিত কাজই করেছে সে। 

এদিন মাঠে ব্লু ডেনিম আর ঘন নীল জ্যাকেটে হাজির ছিলেন আলিয়া। রণবীরকেও দেখা গেল একদম স্পোর্টি লুকে। আসমানি নীল জ্যাকেট আর জিনস ছিল তাঁর পরনে। বক্স অফিসে রণবীর-আলিয়া দুজনেরই শেষ রিলিজ ছিল ‘ব্রহ্মাস্ত্র’, যা গত বছরের অন্যতম ব্যবসা সফল ছবি। 

আলিয়াকে আগামিতে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’তে। অন্যদিকে রণবীরের পরবর্তী ছিল সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমেল’। এই ছবিতে গ্রে শেডের চরিত্রে থাকছেন রণবীর। এই ছবিতে রণবীরের সঙ্গে থাকছেন রশ্মিকা মন্দানা এবং অনিল কাপুর।

 

বন্ধ করুন