বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: গার্লফ্রেন্ড সাবার হিল জুতো হাতে হৃতিক! ‘এমন বাধ্য প্রেমিক চাই’, দাবি নেটপাড়ার

Hrithik-Saba: গার্লফ্রেন্ড সাবার হিল জুতো হাতে হৃতিক! ‘এমন বাধ্য প্রেমিক চাই’, দাবি নেটপাড়ার

সাবায় বুঁদ হৃতিক

‘সেরা প্রেমিক’-এর খেতাব পেলেন হৃতিক। আম্বানিদের পার্টিতে প্রেমিকার হাই হিল জুতো হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল হৃতিককে। 

প্রেমিক হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া! সুপারস্টার নায়ক এবার ফ্রেমবন্দি হলেন প্রেমিকা সাবা আজাদের জুতো হাতে। সদ্যই নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের গ্র্যান্ড লঞ্চে হাজির ছিলেন বি-টাউনের এই চর্চিত প্রেমিক যুগল, সেখানেই সাবার জুতো হাতে পাওয়া গেল হৃতিককে। যা দেখে ধন্য ধন্য করছেন অনুরাগীরা।

হাই হিল জুতো পরে চলার ঝক্কি কম নয়। সেই জুতো পরেই হয়ত পা ব্যাথা হয়ে গিয়েছিল সাবার, তাই কোনওকিছুর পরোয়া না করেই পার্টির মধ্যিখানে জুতো খুলে ফেলেন হৃতিকের প্রেমিকা, আর বাধ্য প্রেমিকের মতো সেই জুতো হাতে তুলে নেন হৃতিক। পার্টির অন্দরের একটি ছবি ভাইরাল হয়েছে, সেখানে ডিজাইনার অমিত আগারওয়ালের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে সাবাকে। পিছনে স্পষ্ট দেখা যাচ্ছে সাবার হিল জুতো হাতে ধরে রয়েছেন হৃতিক।

ডিজাইনার অমিত আগারওয়ালের লাল ফিউসন গাউনেই এদিন সেজেছিলেন সাবা। ছবিতে দেখা গিয়েছে প্রেমিকার জুতো হাতে ধরেই খোশমেজাজে গল্প জুড়েছেন হৃতিক। তাঁর পরনে কালো রঙা কুর্তা আর পাজামা। এই ছবি দেখে এক ভক্ত লেখেন, ‘কী ক্যাজুয়ালভাবে সাবার জুতো হাতে ধরে রয়েছে হৃতিক, সুন্দর ছবি’। অপর একজন লেখেন, ‘এভাবেই তো ভালোবাসার মানুষের যত্ন নিতে হয়, খুব ভালো লাগছে এই ছবিটা দেখে’। 

আম্বানিদের পার্টিতে হৃতিক-সাবার রসায়ন আবারও নজর কাড়ল, তবে সকলেই যে দুজনের প্রসংশা করেছেন তা নয়। অনেকেই বয়সের পার্থক্য নিয়ে খোঁটা দিতে ছাড়েননি। হৃতিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা, সেই কারণে প্রায়ই ট্রোলড হন এই জুটি। তবে নিন্দকদের নিয়ে চিন্তিত নন হৃতিক-সাবা, এককথায় ভালোবাসায় গদগদ এই জুটি।

হৃতিক-সাবার প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। দিন কয়েক আগে খবর রটেছিল একসঙ্গেই থাকছেন এই প্রেমিক জুটি। যদিও সহবাসের খবরে জল ঢেলেছেন হৃতিক। অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে দারুণ বন্ডিং সাবার। 

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে শর্মিলার পোশাক ধার করে পরেছেন, ঠাকুমাকে ধন্যবাদ দিলেন সারা আমি যেভাবে খেলি,সেভাবেই খেলব- শট নির্বাচন নিয়ে সমালোচনাকে গুরুত্ব দিচ্ছেন না রুট আসানসোলে উদ্ধার হকারেরর মাথা থেঁতলানো দেহ, বিক্ষোভ বিজেপি ও তৃণমূলের রাজনৈতিক টানাপোড়েনের জেরে বেহাল অবস্থা পানিহাটি পুরসভার, থমকে একাধিক কাজ ‘এই শহরে আর থাকব না’! ফেডারেশনের সঙ্গে ঝামেলা, সাসপেশন, কলকাত ছাড়ছেন পারোমিতা? মিথ্যার স্বর্গ গড়েছেন নাকি জয় শেট্টি? অভিযোগ অন্যের পোস্ট চুরিরও! ঘটনাটা কী দুর্গাপুরের কারখানায় দুর্ঘটনা, উত্তপ্ত তরল লোহা ছিটকে দগ্ধ কর্মী ভারতের ভোট নিয়ে বিতর্কিত মন্তব্য রাষ্ট্রসংঘের অন্যতম কর্তার, কড়া জবাব দিল দেশ আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.