বাংলা নিউজ > বায়োস্কোপ > Fact Check: মদ্যপ অবস্থায় এয়ারপোর্টের লবিতে মূত্র বিসর্জন আরিয়ানের? জানুন ভাইরাল ভিডিয়োর আসল সত্যি
আরিয়ানের এই ভাইরাল ভিডিয়োর আসল সত্যি কি?
আরিয়ানের এই ভাইরাল ভিডিয়োর আসল সত্যি কি?

Fact Check: মদ্যপ অবস্থায় এয়ারপোর্টের লবিতে মূত্র বিসর্জন আরিয়ানের? জানুন ভাইরাল ভিডিয়োর আসল সত্যি

  • সোশ্যাল মিডিয়ায় আপনিও এটা শেয়ার করার আগে জানুন এর পিছনে কতটা সত্যি আছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে বিমান বন্দরের লবিতে মদ্যপ অবস্থায় মূত্র বিসর্জন করছেন এক যুবক। সোজা হয়ে দাঁড়ানোর ক্ষমতা নেই তাঁর। ধরে রাখা যাচ্ছে না, সামলানো যাচ্ছে না ওই তরুণকে। ভিডিয়োটি নিমেষে ভাইরাল হয়। সঙ্গে ভাইরাল হওয়ার পাশাপাশি দাবি উঠতে থাকে ভিডিয়োর তরুণ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। 

ভিডিয়োগুলি নানা রকম ক্যাপশনে ছড়িয়ে পড়েছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে। আর সেখানে দাবি করা হয়েছে ড্রাগসের ওভারডোজে ইউএসএ-র এক বিমান বন্দরে এমন কাজ করেছিলেন আরিয়ান। আর তারপর থেকে ফের শুরু হয় সমালোচনা। 

সত্যি কি এটা আরিয়ান? আসুন দেখে নেই ভিডিয়োটা--

এবার আপনাদের জানিয়ে রাখি এভাবে প্রকাশ্যে প্রস্রাব করা তরুণ আরিয়ান খান নন। এই ছেলেটির পরিচয় এখনও জানা না গেলেও, বা এই তরুণের চেহারার সাথে আরিয়ানের মিল থাকলেও এ কখনোই আরিয়ান নয়। 

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবর মাসে মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ানকে। প্রায় গোটা অক্টোবর মাসটাই তিনি ছিলেন কারাগারে। তারপর বম্বে হাইকোর্টের তরফে জামিন পান শাহরুখ পুত্র। এখনও জামিনেই ছাড়া আছেন তিনি। তবে তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছে। দেশ ছাড়ার অনুমতি তাঁর নেই। সাথে মুম্বই শহরের বাইরে গেলেও তাঁকে তা জানাতে হবে এনসিবিকে।

বন্ধ করুন