বাড়ি > বায়োস্কোপ > 'মহেশ ভাটের কথা শুনেই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ করেন রিয়া' ? রোষের মুখে পরিচালক
বৃহস্পতিবারই প্রকাশ্যে আসে রিয়া-মহেশের হোয়াটসঅ্যাপ চ্যাট 
বৃহস্পতিবারই প্রকাশ্যে আসে রিয়া-মহেশের হোয়াটসঅ্যাপ চ্যাট 

'মহেশ ভাটের কথা শুনেই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ করেন রিয়া' ? রোষের মুখে পরিচালক

  • রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের ৮ জুনের হোয়াটসঅ্যাপ চ্যাট এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই প্রশ্নের মুখে থেকেছেন রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাট। রিয়ার বিরুদ্ধে সুশান্তের পরিবারের তরফে আনুষ্ঠানিকভাবে এফআইআর দায়েরের অনেক আগেই থেকেই সুশান্ত অনুরাগীদের নিশানায় রয়েছেন অভিনেতার বান্ধবী। সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাটের ঘনিষ্ঠ মহল থেকে যেভাবে সুশান্তকে বাইপোলার, সিজোফ্রেনিক, এমনকি পারভিন ববির সঙ্গে সুশান্তের তুলনা টানবার চেষ্টা চলেছিল তা ভালোভাবে নেয়নি নেটিজনেরা। 

সুশান্তের মামলার তদন্তে বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বই পৌঁছায় সিবিআই। আর তার কয়েকঘন্টার মধ্যেই টুইটারে ফাঁস হয়ে গেল মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর ৮ জুনের হোয়াটসঅ্যাপ চ্যাট। যেদিন সুশান্তের অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে যান রিয়া। যার পর থেকেই টুইটার জুরে চাঞ্চল্য। সড়ক ২ পরিচালকের উপর ব্যাপক ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। এই টুইট চ্যাটে স্পষ্ট ইঙ্গিত রয়েছে রিয়া-সুশান্তের ব্রেক-আপের এবং সেই সম্পর্ক ভাঙার পিছনে মহেশ ভাটের সমর্থন ও পরামর্শ রয়েছে।

কী রয়েছে সেই হোয়াটসঅ্যাপ মেসেজে?

রিয়া লেখেন, 'আয়শা (জলেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম) মুভস অন..স্যার, মন ভারাক্রান্ত তবে একটা স্বস্তি'। এরপর রিয়া রিয়া যোগ করেন, ‘আমাদের শেষ (ফোন) কলটা আমার ঘুম ভাঙিয়ে দিয়েছে। তুমি আমার স্বর্গদূত, তুমি ছিলে,তুমি আছ এবং তুমিই থাকবে’। জবাবে মহেশ ভাট জানান, পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী। জবাবে মহেশ ভাট জানান, পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী।

মহেশ-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট
মহেশ-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট

শুক্রবার সকাল থেকেই টুইটার ট্রেন্ডে মহেশ ভাট। ব্যাপক ট্রোলিংয়ের মুখে সড়ক ২ পরিচালক। 

এই হোয়াটসঅ্যাপ চ্যাটে আরও দেখা যাচ্ছে - রিয়া লিখেছেন, 'ধন্যবাদ আমরা ভাগ্যকে যে তোমার সঙ্গে আমাকে মিলিয়ে দিয়েছে। তুমি ঠিক বলেছে, আমাদের দেখা হওয়াটা এই দিনের জন্যই।কোনও ছবির জন্য নয়, খুব স্পেশ্যাল কিছুর জন্য। আপনার প্রত্যেকটা শব্দ আমার কানে প্রতিধ্বনিত হয়েছে, আমার মনে আপনার নিঃশর্ত ভালোবাসার একটা গভীর প্রভাব কাজ করে'।

এই হোয়াটসঅ্যাপ চ্যাটে আরও একটা বিষয় নজর এড়ায়নি নেটিজনদের। এই স্ক্রিনশটে স্পষ্টই দেখা যাচ্ছে, মহেশ ভাট ও রিয়ার মধ্যে ৮ হাজার বারের বেশি হোয়াটসঅ্যাপ আদান-প্রদান হয়েছে। অন্যদিকে দিন কয়েক আগে সুশান্ ও রিয়ার যে হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সামনে এনেছিল টিম রিয়া, সেখানে দু-জনের মধ্যে মাত্র ৩২৭ বার মেসেজ আদান-প্রদান হয়েছে!

সুশান্ত-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট
সুশান্ত-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট

কোথা থেকে এবং কীভাবে মহেশ ভাট ও রিয়ার এই হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়ে গেল তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। তবে সড়ক ২ পরিচালকের উপর নেটিজেনদের ক্ষোভ ক্রমেই বাড়ছে।

সুশান্তের ‘আত্মহত্যার’ কারণ খতিয়ে দেখতে মুম্বই পুলিশ আগেই মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে।সূত্রের খবর মুম্বই পুলিশকে দেওয়া বয়ানে মহেশ ভাট জানিয়েছেন সুশান্তের সঙ্গে জীবনে দুবার তাঁর সাক্ষাত্ হয়েছে। মহেশ ভাট পুলিশকে জানান সুশান্ত নিজে থেকেই সড়ক টুয়ের অংশ হতে চেয়েছিলেন এবং মহেশ ভাটের সঙ্গে দেখাও করেছিলেন।  ২০১৮ সালে প্রথম সুশান্ত তাঁর অফিসে এসেছিল এবং চলতি বছর ফেব্রুয়ারিতে সুশান্ত যখন অসুস্থ ছিল তখন নাকি তিনি দেখা করেন প্রয়াত অভিনেতার সঙ্গে। সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্টেই নাকি দেখা করেছিলেন মহেশ ভাট।

বন্ধ করুন