বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

অনুষ্কা শর্মা

রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ম্যাচ দেখতে নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন অনুষ্কা শর্মা। তবে স্টেডিয়ামেই ঘটে এক বিপত্তি। ভরা গ্যালারিতে মেজাজ হারান অনুষ্কা।

রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছিল ক্রিকেট বিশ্ব। যদিও শেষ পর্যন্ত ভারত ভাগ্যে আসে জয়। এই ম্যাচ দেখতে নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন অনুষ্কা শর্মাও। তবে স্টেডিয়ামেই ঘটে এক বিপত্তি। ভরা গ্যালারিতে মেজাজ হারান বিরাটের বউ। 

কী ঘটনা ঘটে ছিল?

 

নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলছিল ভারত ও পাকিস্তানের ম্যাচ। আর সেই সময়ই স্ট্যান্ডে থাকা অনুষ্কা মেজাজ হারান। ভিডিয়োয় দেখা যায় তিনি কোনও এক ব্যাক্তির উপর রেগে গিয়ে, তাঁকে কিছু বলছেন। নায়িকার রেগে যাওয়ার সেই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই তা হয় ভাইরাল। তবে ঘটনা যে আসলে কী ঘটেছিল বা অনুষ্কা কেন রেগে গিয়েছিলেন সেটার কারণ এখনও স্পষ্ট নয়।

অভিনেতা ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা দেখে একজন মন্তব্য করেছেন, 'আবার কি আবর্জনা তুলতে বলছে নাকি?' প্রসঙ্গত, কয়েক বছর আগে, গাড়ি থেকে রাস্তায় ময়লা ফেলার জন্য অনুষ্কা এক ব্যক্তিকে তিরস্কার করেন, এবং ভবিষতে এই কাজ যাতে আর না করেন তিনি সেই ব্যাপারেও বোঝান।

আরও পড়ুন: মঞ্চ থেকে পর্দায় উত্তরণ! মুখ ও মুখোশের খেলায় কতটা জমল 'অথৈ'? প্রত্যাশা পূরণ করতে পারল কি?

অন্য একজন চিত্রনাট্য লেখার মতো করে লিখেছেন, ‘অনুষ্কা: আপনি শিশুটির চকোলেট নিয়েছেন? ওই ব্যক্তি: হ্যাঁ, কেন? অনুষ্কা: তাড়াতাড়ি ওকে সরি বলুন, না হলে অভিশাপ দিয়ে দেব’ আরও এক ব্যক্তি লেখেন, ‘বউদি খুব রেগে গিয়েছে’। আর একজন ওঁর অভিনীত একটি চরিত্রের কোথা উল্লেখ করে লেখেন, ‘ওঁকে সুলতান সিনেমার ‘আরফা’ চরিত্রের মতো দেখতে লাগছে।’

কাজের সূত্রে, অনুষ্কা সর্বশেষ 'চাকদহ এক্সপ্রেস'- এর জন্য শ্যুটিং করেছেন। এই ছবিতে নায়িকাকে জনপ্রিয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবিটি 'নেটফ্লিক্স'- এ মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু এই ওটিটি প্ল্যাটফর্ম এখন অনুষ্কার ভাইয়ের প্রোডাকশন হাউস কর্নেশ শর্মার এই প্রজেক্ট থেকে আলাদা হয়ে গিয়েছে। তাই এখন ছবিটির মুক্তির তারিখ এবং সময় সম্পর্কে জানতে আরও অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের সমর্থনে মাঠে মালালা, সবুজ ওড়নায় মাথা ঢেকে বরের পাশে বসে দেখেন খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারত-পাকিস্তান ম্যাচ

প্রসঙ্গত, দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এই ম্যাচ শুরুর আগেই পাকিস্তানের ভক্তদের কপালে পড়েছিল চিন্তার ভাঁজ। এর কারণ হল, চলতি টুর্নামেন্টের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আমেরিকার কাছে সুপার ওভারে হারতে হয়েছিল পাকিস্তানকে। কিন্তু প্রতি ওভার এবং প্রতি বলের সঙ্গে ম্যাচটির চরিত্র যেভাবে পাল্টে যাচ্ছিল, তাতে অনেকেই ভেবেছিলেন ভারতের হার মনে হয় নিশ্চিত, কেউ আন্দাজই করতে পারেননি শেষ পর্যন্ত ম্যাচের ফলাফল কী হতে চলেছে। কোন দল জিততে চলেছে তাও আন্দাজ করা কঠিন হয়ে পড়ছিল। কিন্তু খুব অপ্রত্যাশিত ভাবেই জয় আসে ভারতের হাতের মুঠোয়।

ঋষভ পন্ত ৩১ বলে ৪২ রানের ইনিংস খেলেন এবং স্টাম্পের পিছনে তিনি ৩টি দুর্দান্ত ক্যাচ নেন। অন্য দিকে, পাকিস্তানের নাসিম শাহ এবং হারিস রউফ তিনটি করে উইকেট নিয়ে ভারতকে জলদিই ধরাশায়ী করে দেয়। এর ফলে ঋষভ পন্তের এই সাহসী প্রচেষ্টা সত্ত্বেও পাকিস্তানের বিরুদ্ধে অপ্রতিরোধ্য ১১৯ রান করার জন্য মধ্য-ইনিংস সমস্যার মুখে পড়ে ভারতকে। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ভারত তার সর্বনিম্ন টি-টোয়েন্টি স্কোর রেকর্ড করে। ভারত মাত্র ৬ রানে ম্যাচটি জেতে।

বায়োস্কোপ খবর

Latest News

রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? টসে জিতল Seattle Orcas , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.